নতুন বাজাজ ডিসকভার ১২৫ সিসি দাম কত? New Year Bajaj Discover 125 Price in Bangladesh

Jahid Hasan

আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে Bajaj Discover 125 Disc স্পেসিফিকেশন সম্পর্কে। কারণ এই মোটরসাইকেলের বর্তমান সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে গ্রাহকদের কাছে।

বর্তমান তরুণ সমাজের কাছে অন্যতম একটি বাহান হচ্ছে বাইক। সারা বাংলাদেশ জুড়ে বেশ কয়েকটি ব্র্যান্ডের বাইক থাকলেও অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে বাজাজ। আর এই ব্র্যান্ডের মোটরসাইকেল শুধু আজকে নয়, প্রায় কয়েক যুগ ধরে জনপ্রিয়তা অর্জন করে আসছে সারা পৃথিবী জুড়ে। আবার এর বিভিন্ন ধরনের মডেলের বাইক রয়েছে বিভিন্ন স্টাইল এবং কোয়ালিটি অনুসারে। তবে বর্তমানে আধুনিক কিছু বাইকের মধ্যে এই মোবাইলটি বেশ জনপ্রিয়তা অর্জন করে আসছে।

Bajaj Discover 125 Disc স্পেসিফিকেশন

মোটরসাইকেল সকল দিক থেকেই এগিয়ে রয়েছে। এর ডিজাইন অত্যান্ত ইউনিক এবং চালানোর দিক থেকে খুব ভালো পারফরম্যান্স পাওয়া যায়। গুরুত্বপূর্ণ সকল তথ্য এবং স্পেসিফিকেশনগুলো জেনে নেই এখন আমরা।

এই মোটরসাইকেলের ইঞ্জিন হচ্ছে ১৫০ সিসি যা আপনাকে দ্রুতগতির পারফরম্যান্স দেবে এবং দীর্ঘ সময় ধরে ইঞ্জিন সাপোর্ট পাবেন। এখানে সবচেয়ে বেশি সুবিধা রয়েছে প্রায় ৫০ কিলোমিটারের অধিক মাইলেজ পাওয়া যাবে প্রত্যেক লিটার তেলে। বিশেষ করে যারা ব্যবসায়িক কাজে এবং দূরে চলাফেরা করেন তাদের ক্ষেত্রে এই মোটরসাইকেলটি অত্যন্ত আদর্শ। এখানে ১০০ কিলোমিটার প্রতি ঘন্টায় তুলতে পারবে একজন রাইডার। তবে এখানে যারা দ্রুতগতির পারফরম্যান্সের বাইক যাচ্ছেন তাদের ক্ষেত্রে একটি না দেওয়াই ভালো। তবে যারা মিট লেভেলে রাইড করতে চান তাদের ক্ষেত্রে অবশ্যই এটি হবে একদম উপযুক্ত মোটরসাইকেল।

বাজাজ ডিসকভার ১২৫ বাইকটি রাইড করতে কেমন?

পার্সোনাল এক্সপিরিয়েন্সের থেকে বলছি আপনি যদি এনজয় করে কোন ধরনের অসুবিধা ছাড়া গাড়ি চালাতে চান তাহলে এই মোটরসাইকেলটি আপনি কিনে নিতে পারেন। আর আপনি যদি চাকরিজীবী হয়ে থাকেন তাহলেতো Bajaj Discover বাইকটি একটি বেস্ট চয়েজ হবে আপনার জন্য। আপনি একটু লক্ষ করলে দেখতে পাবেন বর্তমানে বেশিরভাগ চাকরিজীবীরা ডিসকভার ব্যবহার করে।

Bajaj Discover 125 Disc Price 2024

Bajaj Discover 125 Disc মূল্য ১৬৫০০০ টাকা

Bajaj pulsar NS 200: বাজারে আসছে Bajaj Pulsar NS200 ইউনিক ডিজাইন নিয়ে

Bajaj Pulsar RS 200: Bajaj Pulsar RS 200 পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশের বাজারে

এই মোটরসাইকেলের ওজন প্রায় ১২১ কেজির মতো। অনলাইন মোটরসাইকেলের তুলনায় এই মোটরসাইকেলের ওজন তুলনামূলকভাবে বেশ কম। এজন্য ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই এই মোটরসাইকেল চালিয়ে বেশ ভালো পারফরম্যান্স পাওয়া যায়।

আরোও দেখুন: ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল

আরোও জানুন: Upcoming Bikes In Bangladesh 2024

Share This Article