Samsung Galaxy A05s দুর্দান্ত সব ফিচার সহ জেনে নিন মূল্য কত?

Jahid Hasan

টেকনোলজির গল্পে আপনাদের সামনে আজকে রয়েছে Samsung Galaxy A05s স্পেসিফিকেশন সম্পর্কে। যারা এই মোবাইলটি নিতে চান তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন করবেন এবং সেখান থেকে দেখে নেবেন এই মোবাইলের বিভিন্ন ধরনের গুণগত মান।

বর্তমান সময়ের মোবাইল ব্যবহার করতে সবাই পছন্দ করেন। কিন্তু কোন মোবাইলটি কিনলে সবচেয়ে ভালো হবে সে বিষয়টি অনেকেরই জানা থাকে না। এই বিষয় নিয়েই বেশি কনফিউশনে থাকে গ্রাহকরা। তবে আজকের এই প্রতিবেদনে আমরা samsung ব্র্যান্ডের এই মডেল নিয়ে হাজির হয়েছি‌। মডেলের মোবাইলটি ব্যবহার করলে অবশ্যই আপনি হয়তো বা আপনার আশানুরূপ পারফরম্যান্স পেতে পারেন। আসুন আমরা এই মোবাইলের স্পেসিফিকেশন গুলো দেখে নেই।

Samsung Galaxy A05s স্পেসিফিকেশন:

মোবাইলটি দেখতে যেমন অত্যন্ত সুন্দর এবং এর ডিজাইনও অত্যন্ত ইউনিক। এই মোবাইলটির ডিসপ্লে সাইজ হচ্ছে 6.7 ইঞ্চি। তবে এখানে আপনারা ফুল এইচডি রেজুলেশন এর এই ডিসপ্লেটি পাচ্ছেন। এছাড়াও টাচ রয়েছে পিএলএসএলসিটি টাচস্ক্রিন সিস্টেম। অর্থাৎ ডিসপ্লে কোয়ালিটি দিক থেকে আপনাকে এদিক দেখতে না ভাবলেও হবে।

আর যদি আপনি যদি ছবি তুলতে পছন্দ করেন তাহলে অবশ্যই এই ফোনটি নিতে পারেন চোখ বন্ধ করে। কেননা এই মোবাইলে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং অটো ফোকাস সিস্টেম সহ বেশ কয়েকটি ক্যামেরা ফিচার। এ ক্যামেরার মাধ্যমে ডিএসএলআর এর মত সুন্দর ছবি তোলা সম্ভব হয়। এছাড়াও সেলফি ক্যামেরা তে রয়েছে প্রায় ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা। সুতরাং ছবি তোলার ক্ষেত্রে আপনি দুর্দান্ত পারফরম্যান্স পাবেন।

Samsung Galaxy A05s

Samsung Galaxy A05s price in Bangladesh

Samsung Galaxy A05s মূল্য ২৬৯৯৯ টাকা।

এছাড়াও রয়েছে দীর্ঘ সময় ব্যাটারি লাইফের ভরসা। কেননা 5000mh এর ব্যাটারি রয়েছে এখানে। সেইসঙ্গে রয়েছে 25 ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। এখানে আপনারা পাচ্ছেন ৬ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। এছাড়াও এখানে রয়েছে অফ টাকার প্রসেসর এবং গ্রাফিক্স। অর্থাৎ হার্ডওয়ারের পারফরম্যান্সেও তুলনামূলকভাবে অনেক ভালো। Samsung Galaxy A05s স্পেসিফিকেশন এমনটাই উল্লেখ রয়েছে। তবে এর হয়েছে প্লাস্টিক বডি এবং অন্যান্য পারফরমেন্সও বেশ ভালো।

আরোও দেখুন : কি রয়েছে Samsung Galaxy S24 Ultra মোবাইলে? স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা দাম কত?

Share This Article