স্যামসাং আপকামিং মোবাইল, Samsung galaxy m55 Specification

Jahid Hasan

আবারও আজকে আমরা হাজির হয়েছি Samsung galaxy m55 মোবাইল নিয়ে। অর্থাৎ যারা স্যামসাং আপকামিং মোবাইল গুলো খুজতেছেন তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। কেননা এখানে দেওয়া হচ্ছে আধুনিক সকল ফিচার এবং টেকনোলজিগুলো।

যাদের বাজেট প্রায় লক্ষ টাকার মধ্যে তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। এই মডেলটি পাওয়া যাচ্ছে খুব শীঘ্রই মার্কেটে। আগামী মে থেকে জুন মাসের মধ্যেই এই মোবাইলটি অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হবে। যারা মোবাইলটি কিন্তু আগ্রহে তারা অবশ্যই এখন থেকে প্রস্তুতি গ্রহণ করেন এবং কিনে ফেলুন। নিচে থেকে দেখে নেই ‌

Samsung galaxy m55 Specification

চলুন নিজে থেকে দেখে নেই এ মোবাইলের স্পেসিফিকেশনটি। অর্থাৎ এই মোবাইলে কি কি ফিচার দেওয়া রয়েছে যা থেকে আপনাকে কেনার প্রবণতা জোগাবে।

Hardware Performance

এখানে দেওয়া হচ্ছে শক্তিশালী সকল পারফরম্যান্স এর হার্ডওয়ার গুলো। যেমন দেওয়া হচ্ছে Qualcomm snapdragon 7 Gen 1 প্রসেসর। এছাড়াও দেওয়া হচ্ছে এন্ড্রয়েডের অন্যান্য আপডেট ভার্সনগুলো। যেমন রয়েছে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। আর এই ফিচারগুলোর মাধ্যমে দুর্দান্তভাবে গেমিং এবং অন্যান্য শক্তিশালী কাজগুলো করা সম্ভব হবে।

Camera Quality

এই মোবাইলে ব্যবহার করা হয়েছে ট্রিপল ক্যামেরা। ৫০ মেগাপিক্সেলের এই ক্যামেরার মাধ্যমে দুর্দান্ত এবং লাভলির সকল ছবিগুলো তুলতে পারবেন। বিশেষ করে যারা সেলফি এবং অন্যান্যভাবে ফটোগ্রাফি করতে আগ্রহী তারা অবশ্যই এটা নিতে পারেন। কেননা এখানে রয়েছে দুর্দান্ত জুম সিস্টেম এবং অন্যান্য আপডেট ফিচারগুলো।

অন্যান্য পারফরমেন্স

যেমন দীর্ঘ সময় পর্যন্ত মোবাইলটি চালানোর জন্য দেয়া হচ্ছে 5000 এম এইচ এর শক্তিশালী ব্যাটারি। আর এই ব্যাটারির সাহায্যে দীর্ঘ সময় পর্যন্ত একজন মোবাইল ব্যবহারকারী মোবাইল ব্যবহার করতে পারবেন। এছাড়াও রয়েছে ফাস্ট চার্জিং সিস্টেম। যার মাধ্যমে অল্প সময়ে দ্রুত চার্জ করতে পারবে মোবাইলটি।

Samsung galaxy m55 Price in Bangladesh 70,000 Tk.

এ মোবাইল ছাড়াও আরো অন্যান্য মোবাইলের স্পেসিফিকেশন গুলো দেখতে হলে আমাদের মোবাইল ক্যাটাগরি দেখুন। এখানে তুলে ধরা হয়ে থাকে সকল ধরনের মোবাইলের গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন: Realme C67 Specification

Share This Article