Xiaomi Note 14 Pro রিলিজ হচ্ছে আগামী ২৪ ফেব্রুয়ারি

Jahid Hasan

শাওমি নিয়ে হাজির হয়েছে Xiaomi Note 14 Pro নিয়ে। সকল কিছু ঠিক থাকলে আগামী ২৪ ফেব্রুয়ারি অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হবে এই মোবাইলে। এই মোবাইলটি কিনতে আগ্রহী তারা অবশ্যই আমাদের প্রতিবেদন থেকে স্পেসিফিকেশন দেখে নেবেন।

বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বে বিভিন্ন মোবাইল ব্র্যান্ডের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে শাওমি। প্রায় প্রত্যেকদিন সারা বাংলাদেশ জুড়ে প্রায় কয়েক হাজার মোবাইল বিক্রি হয়ে থাকে নতুন। আর এই বিশাল জায়গা দখল করে রেখেছে শাওমি । বিশেষ করে এই মোবাইলের নোট সিরিজ গুলো বেশি জনপ্রিয়তা অর্জন করেছে মোবাইল ব্যবহারকারীদের কাছে। বেশ কয়েকদিন আগে রিলিজ হয়েছিল নোট ১৪। আমাদের মাত্র কয়েকদিন পরে অফিসিয়াল ভাবে রিলিজ করা হবে নোট ১৪ প্রো। সম্প্রীতি সময়ে এর স্পেসিফিকেশন প্রকাশিত করা হয়েছে। এখন আমরা এই স্পেসিফিকেশন সম্পর্কে জানব বিস্তারিত তথ্যগুলো।

Xiaomi Note 14 Pro Price In Bangladesh

একজন ব্যক্তি যখন মোবাইল কিনবে তখন অবশ্যই তাকে প্রসেসরের দিকে সবার প্রথমে নজর দিতে হবে। প্রসেসর যত ভালো হবে মোবাইলের পারফরম্যান্স তত দ্রুত পাওয়া যাবে। এই মডেলের মোবাইলে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর। এর সঙ্গে দেওয়া হচ্ছে 12gb যার মাধ্যমে দুর্দান্ত সকল গেম এবং অন্যান্য ফিচারগুলো উপভোগ করতে পারবে একজন মোবাইল ব্যবহারকারী। আরেকটি আকর্ষণীয় বিষয় যেটি রয়েছে সেটি হচ্ছে এখানে দেওয়া হয়েছে AMOLED Display.

অন্যদিকে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা দিয়ে দুর্দান্ত সকল ছবি তুলতে পারবে একজন মোবাইল ব্যবহারকারী। এখানে ব্যাটারি হিসাবে ব্যবহার করা হয়েছে 4880 mah এর ব্যাটারি। এম্পিয়ার কম তবে এতে ব্যবহার করা হয়েছে ১২০ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম যার মাধ্যমে দ্রুত গতিতে মোবাইলে চার্জ হবে। সকল কিছু ঠিক থাকলে আগামী ২৪ তারিখেই রিলিজ দেওয়া হবে Xiaomi Note 14 Pro.‌ আপনারা যারা এই মোবাইলটি কিনতে চান তারা অবশ্যই নিয়ে নিতে পারেন আপনার নিকটস্থ শাওমি আউটলেট থেকে।

অন্যান্য প্রতিবেদন পড়ুন: শাওমির নতুন চমক Xiaomi Redmi Note 13

Share This Article