ওয়ান প্লাস নতুন মোবাইল, OnePlus Ace 3V specification

Jahid Hasan

আজকে আমরা জানবো আরেকটি আপকামিং মোবাইল সম্পর্কে। সেটি হচ্ছে‌ ওয়ান প্লাস নতুন মোবাইল। আর এর মডেলের নাম হচ্ছে OnePlus Ace 3V. এখন এই মোবাইলের দাম এবং অন্যান্য স্পেসিফিকেশন জেনে নেবো নিচে থেকে।

বর্তমান সময়ে ওয়ান প্লাস মোবাইল এর চাহিদা ব্যাপক হারের ভিত্তি পেয়েছে। বিশেষ করে যাদের বাজেট একটু বেশি তাদের জন্য এ মোবাইল ব্র্যান্ড অত্যন্ত উপযুক্ত। কারণ বিশ হাজার টাকার মূল্যের উপরের মোবাইল গুলো দুর্দান্ত পারফরম্যান্স পেয়ে থাকে এবং দীর্ঘ সময় পর্যন্ত চালানো সম্ভব হয়। বিশেষ করে যারা গেমিং এবং অন্যান্য হার্ডওয়ার মূলক কাজ করতে আগ্রহী তারা এই মোবাইলগুলো বেশি ব্যবহার করেন। বর্তমানে বাজারে বিভিন্ন ধরনের আছে কিন্তু আগামী কয়েক মাসের মধ্যে একটি নতুন মোবাইল রিলিজ হতে যাচ্ছে। আর এই মডেলটি নিয়ে হাজির হচ্ছে অত্যাধুনিক সকল টেকনোলজি নিয়ে। অর্থাৎ আপডেট সকল প্রেশার পাবেন একজন ক্রেতা এই মোবাইলে। চলুন এখন এই মোবাইলের স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখি।

OnePlus Ace 3V specification

একটি মোবাইল কেনার পূর্বে যে সকল বিষয় জানা গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলোই এখানে। যাতে করে একদম পাঠক সবগুলো বিষয় সম্পর্কে জানতে পারেন।

Hardware Performance

একটা মোবাইল কেনার পূর্বে অবশ্যই হার্ডওয়ার পারফরম্যান্স সম্পর্কে দেখে নিতে হয়। এই মোবাইলের হার্ডওয়ার নিচের কনফিগারেশন গুলো দেখুন আপনার পছন্দ অনুযায়ী বাছাই করুন।

  • Qualcomm Snapdragon 7 Plus Gen 3
  • Octa core
  • 12 GB RAM

Display

এই মোবাইলটিতে দেওয়া হচ্ছে আধুনিক টেকনোলজি সম্পূর্ণ সকল ডিসপ্লে। বিশেষ করে যারা গেমিং এবং গ্রাফিক্সের কাজ করবে তাদের জন্য এটি সুবর্ণ সুযোগ। আসুন নিচে থেকে এর কনফিগারেশন দেখি।

  • 6.74 inches (17.12 cm); AMOLED
  • 1240×2772 px (FHD+)
  • 120 Hz Refresh Rate
  • Bezel-less with punch-hole display

Camera

এখানেও ব্যবহার করা হয়েছে দুর্দান্ত সকল ক্যামেরার ফিচারগুলো। যারা মোবাইল দিয়ে ফটোগ্রাফি করতে চান তাদের জন্য এই মোবাইলটি বেশ ভালো হবে। কারণ এতে ব্যবহার করা হয়েছে আধুনিক সকল প্রযুক্তি এবং অন্যান্য ফিচারগুলো।

  • 50 MP (upto 20x Digital Zoom) Wide Angle Primary Camera
  • 8 MP Ultra-Wide Angle Camera

OnePlus Ace 3V Price 29,990 Tk

যারা এই মডেলের মোবাইলটি কিন্তু আগ্রহী তারা অবশ্যই এ সকল ফিচারগুলো দেখে তারপর কিনবেন। আপনারা যারা আরো অন্যান্য মোবাইলের মডেল সম্পর্কে ও স্পেসিফিকেশন জানতে আগ্রহী তারা আমাদের মোবাইল ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: OPPO Find X7 Ultra‌ specification

Share This Article