১৫ হাজার টাকায় সেরা গেমিং ফোন ২০২৪: Best Gaming Phone in BD

Jahid Hasan

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হবে সেরা গেমিং ফোন সম্পর্কে। কারণ বর্তমানে সবাই গেমিং এর প্রতি আকর্ষিত হচ্ছে এবং এন্ড্রয়েড ফোন গুলো বেশি ব্যবহার করছে।

বর্তমানে অ্যান্ড্রয়েড মোবাইলের মাধ্যমে সকল কিছুই করা সম্ভব যেমনটা কম্পিউটারের ক্ষেত্রে হয়। আর গেম খেলা সেটি তো অনেক আগে থেকে প্রচলন হয়ে আসছে আর সম্প্রতি সময়ে আরো বেশি ভাইরাল হচ্ছে। আজকের এই প্রতিবেদনে দুর্দান্ত সকল মোবাইলের ফিচারগুলো জানবো যেগুলোর মাধ্যমে আপনারা ভালো গেম খেলতে পারবেন।

Best Gaming Phone in BD

তাদের জন্য তুলে ধরা হচ্ছে সেরা গেমিং ফোন যেগুলোর মাধ্যমে আপনারা দুর্দান্তভাবে মোবাইলে গেম উপভোগ করতে পারবেন। আমরা এই মোবাইলের ফিচারগুলো দেখে নেই ‌

Xiaomi Redmi 12

গেমিং মোবাইল ফোনের তালিকার শীর্ষ পজিশনে রয়েছে এ মোবাইলটি। এ মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে Mediatek Helio G85 প্রসেসর। ৬ জিবি রেম এবং ১২৮ জিবি রেম পাচ্ছেন এ মোবাইলে মাত্র ১৩৯৯৯ টাকা। অর্থাৎ যারা কম দামে ভালো গেমিং ফোন চাচ্ছেন তারা অবশ্যই এটি নিতে পারেন ‌

Readmi 12

Infinix Hot 30

ইনফিনিক্স ব্র্যান্ডের অন্যতম একটি গ্রামীণফোন হচ্ছে এটি। এই ফোনে রয়েছে মাত্র ১৩৯৯ টাকা তে 4gb Ram & 128gb Rom. এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী একটা করে প্রসেসর এবং মিডিয়াটেকের শক্তিশালী চিপসেট। আর দিক থেকে রয়েছে অনেক শক্তিশালী এখানে ব্যবহার করা হয়েছে 50 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা।

Xiaomi Redmi 11 Prime

সেরা গেমিং ফোনের তালিকায় আরেকটি শাওমি মডেলের যে মডেলটি হয়েছে তা হচ্ছে এটি। কারণ এই মোবাইলটিতে মাত্র ১৩০০০ টাকায় পাচ্ছেন আপনারা আর এখানে রয়েছে ৪ জিবি রেম এবং ৬৪ জিবি রোম। এখানে রয়েছে ৫ হাজার এমএএইচ শক্তিশালী ব্যাটারি যার মাধ্যমে দীর্ঘক্ষণ পর্যন্ত গেমের ব্যাকআপ পাবেন। গেমিং কোয়ালিটির সকল পারফরমেন্স পাওয়া যাচ্ছে এ মোবাইলটিতে খুব সহজেই।

আশা করা যাচ্ছে এ প্রতিবেদনের মাধ্যমে আপনারা সেরা গেমিং মোবাইল ফোন সম্পর্কে জানতে পেরেছেন। আরো দুর্দান্ত সকল মোবাইল ফোন সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা মোবাইল ক্যাটাগরি দেখবেন।

আরো দেখুন: ১৫ মিনিটেই ফুল চার্জ হবে Realme GT 5 Pro

Share This Article