সিম্ফনি আপডেট মোবাইল, Symphony Innova 20 Specification

Jahid Hasan

বর্তমানে বাজারে সিম্ফনি আপডেট মোবাইল গুলো বেশি চলমান রয়েছে। আজকে আমরা জানব Symphony Innova 20 Specification ও অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো। আসুন নিচে থেকে আমরা এ বিষয়গুলো দেখে নেই এখন।

বাংলাদেশে এখন symphony স্মার্টফোনের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। এর আগে ছোট স্মার্টফোনগুলো বেশ ভালো জনপ্রিয়তা পেয়েছিল কিন্তু মাঝখানে এসে তাদের মার্কেট অনেকটা কমে গিয়েছে। আবার নতুন করে তারা বাজারে ফিরে আসছে নতুন সকল স্মার্টফোনগুলো নিয়ে। আবারো ব্যবহারকারীরা এই ব্র্যান্ডের স্মার্টফোনগুলো ব্যবহার করতে শুরু করেছে। যারা ১০০০০ টাকার আশেপাশে এ ব্র্যান্ডের মোবাইলটি খুজতেছেন তারা অবশ্যই মডেলটি দেখতে পারেন। যদিও দাম কম তবে এর মধ্যে দেওয়া হয়েছে আধুনিক সকল ফিচার এবং বিভিন্ন ধরনের আপডেট ভার্সন। যা দিয়ে অনেক ভাল পারফরম্যান্স পাবে একজন ব্যবহারকারী।

Symphony Innova 20 Specification

আপনি যে ধরনের মোবাইলে কেনেন না কেন মোবাইল কেনা করবে অবশ্যই তার বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখে তারপর কেনা উচিত। আসুন এই মোবাইলের বিভিন্ন কনফিগারেশন গুলো দেখে নিয়ে নিচে থেকে।

Hardware Performance

একটি মোবাইল কেনার পূর্বে অবশ্যই এর হার্ডওয়ার পারফরম্যান্স সম্পর্কে জানার দরকার। এই মোবাইলে দেওয়া হয়েছে শক্তিশালী সকল হার্ডওয়ার পারফরমেন্সের ফিচারগুলো। নিচে এ সকল ফিচার দেওয়া হলো।

  • Platform : OS Android 13
  • Chipset : UniSOC T606 (12nm)
  • CPU :Octa-Core 1.6GHz
  • GPU : 650 MHz speed

Camera Performance

সবাই চায় তাদের মোবাইলের ক্যামেরাটি ভালো হোক। যারা দুর্দান্ত পারফরম্যান্সের ক্যামেরায় যুক্ত মোবাইল কিনতে চান তারা এ বাজেটের মধ্যে মডেলটি দেখতে পারেন।

  • 52 MP, f2.0
  • 2 MP
  • 2 MP

ব্যাটারি এবং অন্যান্য কনফিগারেশন

এর মধ্যে ব্যবহার করা হয়েছে পাঁচ হাজার এমএইচের শক্তিশালী ব্যাটারি। যা দিয়ে দীর্ঘ সময় পর্যন্ত মোবাইল চার্জ দিয়ে চালাতে পারবেন একজন ব্যবহারকারী। এছাড়াও রয়েছে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারের সুযোগ সুবিধা ও অন্যান্য সেন্সরগুলো। অর্থাৎ এই বাজেটের মধ্যে যারা মোবাইল কিনতে আগ্রহী তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন।

Symphony Innova 20 Price in Bangladesh 10,500 Tk

আপনারা যারা এই ব্র্যান্ডের মোবাইল গুলো নিতে আগ্রহী তারা অবশ্যই আমাদের অন্যান্য মডেল গুলো দেখতে পারেন। symphony মোবাইল সহ অন্যান্য ব্র্যান্ডের মোবাইলের বিস্তারিত তথ্য গুলো দেওয়া হয়।

অন্যান্য প্রতিবেদন- OnePlus Nord N30 SE Specification

Share This Article