Tecno Spark 20C মোবাইলের দুর্দান্ত সকল ফিচারগুলো নিয়ে হাজির হয়েছে

Jahid Hasan

প্রতিবেদনে আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে Tecno Spark 20C স্পেসিফিকেশন সম্পর্কে। কারণ ২০২৩ সালের নভেম্বরের শেষের দিকে অফিশিয়াল ভাবে রিলিজ করা হয় এই কনফিগারেশন এর মোবাইলটি।

আর ২০২৪ সালের শুরু থেকেই দুর্দান্ত ভাবে পারফরমেন্সের মাধ্যমে এগিয়ে যাচ্ছে এবং টেকনো ভক্তদেরকে আকর্ষণীয় করে তুলেছে। অল্প দামের এই মোবাইলে দুর্দান্ত সকল ফিচারগুলো যুক্ত করা হয়েছে। অর্থাৎ আপনারা কম দামের মোবাইলের সকল আপডেট ফিচার এবং অনলাইনেও ফিচারগুলো পাচ্ছেন খুব সহজে এই মোবাইল থেকে। দেখি টেকনো স্পার্ক সিরিজের এই মোবাইলে কি কি ফিচার দিচ্ছে উক্ত মোবাইল কোম্পানি।

Tecno Spark 20C মোবাইলের দুর্দান্ত সকল ফিচারগুলো নিয়ে হাজির হয়েছে

দুর্দান্ত সকল ফিচারগুলো সম্পর্কে নিয়েই আলোচনা করা হবে এখন। এমন কিছু ফিচার তুলে ধরা হচ্ছে যেগুলো মোবাইল কেনার পূর্বে অবশ্যই লক্ষ্যনীয় রাখা দরকার এবং এগুলো দেখে খেলে আপনি আপনার খেতে পারফরম্যান্সের মোবাইলটি পেয়ে যাবেন। এই মোবাইলের সকল ফিচারগুলো দেখে নেই এখন আমরা।

এই মোবাইলে রয়েছে ৪ জিবি রেম এবং ‌১২৮ জিবি রোম। আর মূল্য হচ্ছে মাত্র ১২৯৯ টাকা। অন্যদিকে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম এই মোবাইলের মূল্য হচ্ছে ১৪৯৯ টাকা। এছাড়াও এই মোবাইলটিতে রয়েছে android এর সর্বশেষ ভার্সন। এখানে ফোরজি পর্যন্ত ইন্টারনেট কানেক্টিভিটি স্পিড রয়েছে।

এখানে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং দুর্দান্ত পারফরম্যান্সের ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দীর্ঘ সময় মোবাইলের চার্জ ধরে রাখার জন্য রয়েছে 5000 এম এইচ ব্যাটারি এবং ১৮ ওয়াড ফাস্ট চার্জিং সিস্টেম। এখানে রয়েছে অক্টাকোর প্রসেসর যা দুর্দান্ত পারফরমেন্স দেবে।

একটু মোবাইলের মধ্যে অন্যতম একটি পারফরমেন্স নিয়ে হাজির হয়েছে Tecno Spark 20C মডেল। এই মডেলটি নিতে চান তাহলে ওই স্টক আউট এর আগেই নিয়ে ফেলুন। দুর্দান্ত পারফরমেন্স এবং এত কম দামের মোবাইল টেকনো এর পূর্বে রিলিজ করেনি।

মোবাইল সম্পর্কিত পোস্ট গুলো পড়ুন:

Share This Article