Realme C53 হাজির হয়েছে দুর্দান্ত স্পেসিফিকেশন নিয়ে

Jahid Hasan

এই প্রতিবেদনে আপনাদের সামনে তুলে ধরা হবে Realme C53 স্পেসিফিকেশন। কারণ ২০২৩ সালের শেষের দিকে দুর্দান্ত একটি মোবাইল নিয়ে হয়েছে রিয়েলমি কোম্পানি। আসুন আজকে আমরা এই ফিচারগুলো সম্পর্কে আপনাদের সামনে আলোচনা করি।

বর্তমান সময়ে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা এতটাই বৃদ্ধি পেয়েছে যে প্রত্যেক দিন সারা বাংলাদেশে প্রায় কয়েক হাজার স্মার্টফোন বিক্রি হচ্ছে। আমাদের মধ্যে একটি কমন সমস্যা কোন মোবাইলটি কিনলে ভালো হবে এবং কম টাকার মধ্যে ভাল মোবাইল কোনটি পাওয়া যাবে সে বিষয়টি নির্বাচন করা। তবে আপনারা যদি আমাদের এই প্রতিবেদন পড়েন এবং আপনার পছন্দের ব্র্যান্ড যদি রিয়েলমি হয়। তাহলে অবশ্যই আমাদের মডেলের মোবাইলটি দেখতে পারেন। কারণ এই মোবাইলে রয়েছে দুর্দান্ত সকল ফিচার এবং ইউজ ফ্রেন্ডলি। শোন তাহলে দেখে নেই রিয়েলমি মডেলের মোবাইলের যাবতীয় সকল তথ্যগুলো।

দুর্দান্ত স্পেসিফিকেশন নিয়ে হাজির হয়েছে Realme C53

এখন আমরা এই মোবাইলের বিভিন্ন ফিচার সম্পর্কে জানব। এই মোবাইলটিতে রয়েছে ৬ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। অফিসিয়াল ভাবে এই মোবাইলটি রিলিজ হয়েছে ২০২৩ সালের ২৬ শে এপ্রিল। প্রথম দিকে এর মূল্য বেশি ছিল কিন্তু সম্প্রতি সময় মোবাইলটির দাম কমে গিয়েছে। জানার আগে আমরা এই মোবাইলের আরো বেশ কিছু কনফিগারেশন সম্পর্কে জানব।

এই মোবাইলে পাওয়া যাচ্ছে ফোরজি পর্যন্ত ইন্টারনেট স্পিড, এছাড়া রয়েছে প্লাস্টিক ফ্রেম এবং সামনের দিকে গ্লাস। সিম কার্ড তোলা যাবে দুইটি আর দুইটি মাইক্রো সিম। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এখানে আপনারা পাচ্ছেন আইপিএস এলসিডি টাচ স্ক্রিন। ৬.৭ ইঞ্চি ডিসপ্লেতে মুভি অথবা গেম উপভোগ করতে পারবেন দুর্দান্তভাবে। এখানের এন্ড্রয়েড এর সর্বশেষ ভার্সন Android 13 ব্যবহার করা হয়েছে। এখানে মূল ক্যামেরায় যুক্ত করা হয়েছে ৫০ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা রয়েছে ৮ মেগাপিক্সেল। দুর্দান্ত সকল ছবিগুলো তোলা সম্ভব হবে এই মোবাইল দিয়ে।

Realme C53 Price in Bangladesh

Realme C53 price in bd 15999 Tk

এ মোবাইলটিতে হার্ডওয়ারে ব্যবহার করা হয়েছে octacore প্রসেসর এবং Unisoc চিপ সেট। এ মোবাইলটিতে দেওয়া হয়েছে ৫০০০ এমএইচ ব্যাটারি। যা দীর্ঘ সময় পর্যন্ত মোবাইলকে সচল রাখবে। দুর্দান্ত স্পেসিফিকেশন নিয়ে হাজির হয়েছে Realme C53 পাশাপাশি আরো অন্যান্য বিষয় সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন।

Share This Article