ভলভো নতুন Volvo S90‌ Specification

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন আমরা জানবো ভলভো নতুন গাড়ি সম্পর্কে। এখন Volvo S90 Car Specification, দাম এবং রিভিউ সম্পর্কে জানব এখন সরাসরি। এখন উক্ত বিষয় সম্পর্কে খুঁটিনাটি সকল বিষয় দেখে নেই।

আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশিত করা হয়েছে বিভিন্ন ধরনের এবং মডেলের গাড়ির স্পেসিফিকেশন, দাম ও অন্যান্য বিষয়গুলো। তবে আজকে আমরা এই ব্র্যান্ডের এই মডেল নিয়ে জানব। কারণ সাম্প্রতিক সময়ে আপডেট গাড়ি গুলোর মধ্যে এটি হাজির হয়েছে দুর্দান্ত সকল পারফরম্যান্স নিয়ে। যাদের বাজেট ১ কোটি টাকার মধ্যে তারা অবশ্যই এই গাড়িটি দেখতে পারেন। বিশেষ করে যারা হাই সিকিউরিটি ব্যবহার করে গাড়ি চালাতে পছন্দ করেন অথবা দিতে ইচ্ছুক তারা অবশ্যই দেখবেন। এখানে ব্যবহার করা হয়েছে আধুনিক সকল টেকনোলজি এবং আধুনিক সকল সিকিউরিটি ফিচারগুলো। যা একজন গাড়ি চালকের কাছে দুর্দান্ত উপভোগের বিষয়। চলুন তাহলে নিচে থেকে এই গাড়ির স্পিসিফিকেশন ও গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখি এখন।

Volvo S90‌ Specification

আপনি যে কোন ব্র্যান্ডের গাড়ি কিনতে যান না কেন গাড়ি কেনার পূর্বে অবশ্যই তার স্পেসিফিকেশন দেখতে হবে। কারণ স্পেসিফিকেশন জানা থাকলে খুব সহজেই গাড়ি কিনতে সুবিধা উপভোগ করবেন এবং কোন ধরনের সমস্যার সম্মুখীন হবেন না। গাড়ি কেনার পূর্বে অবশ্যই গাড়ির ইঞ্জিন ক্ষমতা, আসন সংখ্যা এবং অন্যান্য পারফরম্যান্স সম্পর্কে ভালোভাবে দেখে নিতে হবে। কারন এই সকল পারফরম্যান্স সম্পর্কে যদি দেখা থাকে তাহলে গাড়ি ব্যবহার করে অবশ্যই সে আশানারূপ ফলাফল পাবেন।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypeHybrid
Mileage / Battery17 kmpl
Top Speed180 kmph
Engine1969 cc

Volvo S90 Price in Bangladesh 90,00,000 Tk.

যাদের বাজেট এই টাকার মধ্যে তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। সাধারণত অন্যান্য গাড়ি তুলে না এই মডেলের গাড়ির দাম বেশি হয়। এরকম আরো অন্যান্য গাড়ির স্পেসিফিকেশন ও গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখতে হলে আমাদের সঙ্গে থাকবেন।

অন্যান্য প্রতিবেদন:  BMW 2 Series Gran Coupe Price

Share This Article