স্যামসাং আপডেট মোবাইল, Samsung Galaxy F55 5G Specification

Jahid Hasan

২০২৪ সালের স্যামসাং আপডেট মোবাইল গুলোর মধ্যে একটি হচ্ছে Samsung Galaxy F55 5G. যাদের বাজেট ৪০ হাজার টাকার আশেপাশে তারা অবশ্যই এই মোবাইলটি নিতে পারেন।

মোবাইলটি কেনার পূর্বে অবশ্যই এর স্পিসিফিকেশন ও অন্যান্য বিষয়গুলো গুরুত্ব সহকারে দেখতে হবে। কেননা যদি আপনি এ বিষয়গুলো না দেখান তাহলে মোবাইল কিনে ভালো পারফরম্যান্স পাবেন না। samsung মোবাইলের জনপ্রিয়তা সারা বিশ্ব জুড়ে রয়েছে এ বিষয়টি সবারই জানা রয়েছে। কেননা সারা বিশ্বের যতগুলো মোবাইল কোম্পানি রয়েছে তার মধ্যে শীর্ষ পাঁচটি তালিকায় জায়গা রয়েছে। মূলত দীর্ঘ সময় ধরে সার্ভিস এবং দামের কোয়ালিটি অনুসারে যথেষ্ট ভালো। অর্থাৎ মানে ও গুনে উভয়দিকেই ভালো পারফরম্যান্স দিয়ে থাকে এই মোবাইলগুলো। প্রতিবারের মতো এবারও খুব শীঘ্রই নতুন একটি আপডেট মোবাইল রিলিজ দিতে যাচ্ছে এই মোবাইল কোম্পানিটি। এখন আমরা এই মোবাইলের আপডেট বিষয়গুলো দেখে নেব।

Samsung Galaxy F55 5G Specification

আপনি যে ধরনের মডেলের মোবাইল কিনেন না কেন মোবাইল কিনার পূর্বে বেশ কিছু বিষয়গুলো নজর দিতে হয়। আর এ বিষয়গুলোর মধ্যে রয়েছে নির্দিষ্ট কিছু ফিচারসমূহ। আসল নিচে এই ফিচারগুলো নিয়ে আলোচনা করি।

হার্ডওয়ার পারফরম্যান্স

এখানে দেওয়া হচ্ছে শক্তিশালী সকল হার্ডওয়ার পারফরম্যান্সগুলো। যা দিয়ে দুর্দান্ত সকল জ্যামি এবং অন্যান্য তার উপভোগ করতে পারবে একজন ব্যবহারকারী। চলো নিচে থেকে এ পারফরমেন্স গুলো দেখে নেই। তবে এর মধ্যে যতগুলা ফিচার দেওয়া রয়েছে তার মধ্যে অন্যতম আকর্ষণীয় হচ্ছে 5g ইন্টারনেট গতি।

  • Qualcomm Snapdragon 7 Gen 1
  • 8 GB RAM
  • 5G Supported.
  • 128 GB internal storage

ক্যামেরা

samsung ব্র্যান্ডের ক্যামেরা গুলো সব সময় কোয়ালিটি সম্পন্ন হয়ে থাকে। যারা মোটামুটি ফটোগ্রাফি করতে পছন্দ করে অথবা এই লেভেলের একটি মোবাইল দিতে চাচ্ছেন তারা অবশ্যই এটি নিতে পারেন। নিচে মোবাইলটির স্পেসিফিকেশন গুলো দেওয়া।

  • 50 MP Primary Camera
  • 8 MP Ultra-Wide Angle Camera
  • 2 MP Macro Camera

ব্যাটারি ব্যাকআপ ক্ষমতা

এখানে দেওয়া হয়েছে আধুনিক সকল ব্যাটারি ফিচার গুলো। যার মাধ্যমে একজন ব্যবহারকারী দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাবেন এবং চালাতে পারবেন। এছাড়াও দেওয়া হচ্ছে আপডেট ফাস্ট চার্জিং সিস্টেম।

  • 5000 mAh
  • 25W Fast Charging

Samsung Galaxy F55 5G Price in Bangladesh 34,990 Taka.

এ মোবাইল ছাড়াও আরো অন্যান্য মডেলের মোবাইলের স্পেসিফিকেশন গুলো দেখতে হলে আমাদের সঙ্গে থাকুন। কারণ এখানে সকল মোবাইলের স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেওয়া হয়ে থাকে।

অন্যান্য প্রতিবেদন: Meizu 21 Pro Specification

Share This Article