Walton NEXG N25 দিচ্ছে ৫০ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা

Jahid Hasan

গত জানুয়ারি মাসের ২১ তারিখে অফিসিয়াল ভাবে Walton NEXG N25 রিলিজ দেওয়া হয়েছে। যারা ওয়ালটন ব্র্যান্ডের অ্যান্ড্রয়েড মোবাইল খুজতেছেন তাদের জন্য এই মোবাইলটি একদম উপযুক্ত। চলুন দেখে নেই এই মোবাইলে কোন কোন ফিচার রয়েছে সে বিষয়।

বাংলাদেশের একমাত্র দেশীয় মোবাইল হচ্ছে ওয়ালটন। এছাড়াও এদের রয়েছে বিভিন্ন ধরনের প্রোডাক্ট যেমন টিভি, এসি, ইত্যাদি। তবে মোবাইল প্রডাক্ট এর ক্ষেত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করে মোবাইল কোম্পানিটি। বাটন মোবাইল থেকে শুরু করে বিভিন্ন ধরনের এন্ড্রয়েড মোবাইল গুলো তৈরি করছে বাংলাদেশেই তারা। শুধুমাত্র তাই নয় তারা গ্রাহকদের কথা বিবেচনা করে মোবাইল কিস্তিতে কেনার সুযোগ দিচ্ছেন। যেকোনো ওয়ালটন প্লাজা থেকে ১০ হাজারের অধিক মূল্যে মোবাইল ফোন কিনতে পারবেন সাধারণ ক্রেতারা। walton মোবাইল কিভাবে কিস্তিতে কেনা যায় সে বিষয় সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের নিচের দেওয়া আর্টিকেল প্রবেশ করুন।

Walton NEXG N25 Specification

এই মডেলের মোবাইল থেকে দুর্দান্ত সকল স্পেসিফিকেশন দিয়েছে ওয়ালটন। এই ব্র্যান্ডের সব সময় অল্প টাকার মোবাইলে হাই স্পেসিফিকেশন এবং দুর্দান্ত পারফরম্যান্সের সকল ফিচারগুলো দিয়ে থাকে। ওয়ালটন মোবাইলের লেটেস্ট ভার্সন তাদের জন্য এ মোবাইলটি বেশ উপযুক্ত। যদি ১৪ হাজার টাকার মধ্যে বাজেট হয় তাহলে আপনি ওয়ালটনের এই মোবাইলটি অবশ্যই নিতে পারেন। এখন সরাসরি দেখে নেই এই মোবাইলের বিভিন্ন ধরনের স্পেসিফিকেশন সম্পর্কে।

মোবাইলটিতে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। তার মাধ্যমে দুর্দান্ত সকল ছবিগুলো তুলতে পারবেন একজন ব্যবহারকারী। এছাড়াও দেওয়ার হয়েছে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। কম বাজেটের মধ্যে এত দুর্দান্ত ফিচারগুলো আর কোন মোবাইলে পাওয়া সম্ভব নয়। ওয়াল্টনে মাত্র এই বাজেটের মধ্যে সকল ফিচার যুক্ত দিচ্ছে স্মার্ট ফোনে। এছাড়াও মোবাইলটিতে দেওয়া হয়েছে 5000 এমএইচএর ব্যাটারি যার মাধ্যমে দীর্ঘক্ষণ পর্যন্ত একজন মোবাইল ব্যবহারকারী মোবাইল চালাতে পারবে।

Walton NEXG N25 Price 13999 Taka

মোবাইলটি আপনারা কিনতে পারবেন বাংলাদেশের যেকোনো মোবাইলের দোকান থেকে অথবা যদি কিস্তিতে কিনতে চান তাহলে সে ক্ষেত্রে আপনার নিকটস্থ ওয়ালটন প্লাজাতে যোগাযোগ করুন।

পড়ুন: কম দামে ওয়ালটনের স্মার্ট টিভি

Share This Article