Vivo V30 Pro ৫জি ভার্সন নিন এখনই

Jahid Hasan

আমরা আজকে এই প্রতিবেদনে নিয়ে হাজির হয়েছি vivo V30 Pro নিয়ে। যারা এই কোম্পানির মোবাইল ব্যবহার করতে আগ্রহী অথবা কিনতে চাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনার যদি এই মডেলটি কিনেন তাহলে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা পাবেন পারফরম্যান্সের দিক থেকে। চলুন তাহলে নিচে থেকে এই মোবাইলের বিস্তারিত সকল তথ্য দেখে নেই।

Vivo V30 Pro Price In Bangladesh 55k Taka

এই মোবাইলে ব্যবহার করা হয়েছে MediaTek Dimensity 8200 Octa core প্রসেসর। যার মাধ্যমে একজন মোবাইল ব্যবহারকারী দুর্দান্ত হার্ডওয়ার পারফরম্যান্স পাবেন। একটি মোবাইলের প্রসেসর যত শক্তিশালী হবে তত মোবাইল ব্যবহারকারী ভালো পারফরম্যান্স পাবেন। গেমিং এর জন্য এই মডেলের মোবাইলটি বেশ উপযুক্ত। এছাড়াও এর ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে 120Hz AMOLED. যার মাধ্যমে গেমিং এর পাশাপাশি বিভিন্ন ধরনের ট্রাফিক শো উপভোগ করতে পারবেন একজন ব্যবহারকারী।

যদি মোবাইল দিয়ে দুর্দান্ত ছবি তুলতে চান তাহলে অনায়াসে এই মোবাইলটি নিতে পারেন। কারণ এতে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়াও এতে ব্যবহার করা হয়েছে ৮ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম। দীর্ঘ সময় পর্যন্ত মোবাইল ব্যবহার করার জন্য এতে দেওয়া হয়েছে 5000 এম এইচ এর ব্যাটারি। যার মাধ্যমে একজন মোবাইল ব্যবহারকারী দীর্ঘ সময় পর্যন্ত মোবাইল ব্যবহার করতে পারবেন। আকর্ষণের ব্যাপার হচ্ছে এখানেও ৮০ ওয়াট ফার্স্ট চার্জিং সিস্টেম রয়েছে যার মাধ্যমে একজন মোবাইল ব্যবহারকারী দ্রুত চার্জ তুলতে পারবেন Vivo V30 Pro তে। এছাড়াও এতে ফাইভ-জি ইন্টারনেট স্পিড ব্যবহার করতে পারবেন একজন উক্ত মডেলের মোবাইল ব্যবহারকারী।

অন্যান্য প্রতিবেদন: মার্কেটে এসেছে TECNO Mobile কোম্পানির স্মার্টফোন 

Share This Article