১৩ হাজার ৯৯৯ টাকায় ইনফিনিক্স দিচ্ছে ৮ জিবি রেমের মোবাইল

Jahid Hasan

এবার মাত্র ১৩ হাজার ৯৯৯ টাকায় ইনফিনিক্স দিচ্ছে ৮ জিবি রেমের মোবাইল। অবিশ্বাস্য হলেও সত্যি হচ্ছে এবার। মোবাইলের ইতিহাসের মধ্যে এই প্রথম এত কম টাকায় এই মোবাইল দেওয়া হচ্ছে।

ইনফিনিক্স মোবাইল বাংলাদেশ বেশ কয়েক বছর ধরে জনপ্রিয়তা অর্জন করলেও বর্তমান সময়ে তাদের জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে। কারণ তারা অল্প বাজেটের মোবাইলে সকল দুর্দান্ত পারফরমেন্সের ফিচারগুলো যুক্ত করে। বিভিন্ন ধরনের চমৎকার সকল পারফরমেন্স নিয়ে হাজির হয় এই মোবাইলের কোম্পানিটি। সময়ে ইনফিনিক্স তাদের অল্প বাজেটের মধ্যে দুর্দান্ত একটি মডেল নিয়ে হাজির হয়েছে। আর সেই মডেলটি হচ্ছে Infinix Hot 40i. আমরা এই মডেলের মোবাইল সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো জেনে নেই এখন।

১৩ হাজার ৯৯৯ টাকায় ইনফিনিক্স দিচ্ছে ৮ জিবি রেমের মোবাইল

এখন আমরা এই মোবাইলের স্পেসিফিকেশন জানবো। মোবাইলটি মূলত অফিশিয়াল ভাবে রিলিজ দেয়া হয়েছে ২০২৩ সালের ডিসেম্বর মাসে। দেওয়ার পরে দুর্দান্তভাবে বিক্রি হচ্ছে এই মোবাইল। এখানে রয়েছে ফোরজি স্পিড এর ইন্টারনেট ব্যবহারের সুবিধা এবং ফিচারগুলো। দেয়া হচ্ছে 6.5 ইঞ্চির বড় ধরনের ডিসপ্লে যা ফুল এইচডি রেজুলেশনের। ডিসপ্লে হচ্ছে আইপিএস এলসিডি টাচস্ক্রিন।

অন্যদিকে এ মোবাইলের ক্যামেরা হচ্ছে ৫০ মেগাপিক্সেল এবং ব্যাক ক্যামেরা হচ্ছে ৩২ মেগাপিক্সেল। এই সকল ক্যামেরা দিয়ে দুর্দান্ত সকল ছবি তোলা সম্ভব হবে। তবে ব্যাটারি কোয়ালিটি হচ্ছে ৫ হাজার এমএইচ ব্যাটারি। ভিডিও এটি যথেষ্ট ফিচার্স যুক্ত। এছাড়াও রয়েছে এখানে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। মোবাইলের ক্যাটাগরি অনুসারে এটি 256gb পর্যন্ত রোম বিদ্যমান রয়েছে। যারা এই মোবাইলটি নিতে ইচ্ছুক তারা অবশ্যই স্পেসিফিকেশন দেখে দ্রুত কিনে ফেলুন। মাত্রা ইনফিনিক্স ব্র্যান্ডের মোবাইল গুলো এত অল্প টাকায় দুর্দান্ত সকল ফিচার দিয়ে থাকে।

আপনারা ১৩ হাজার ৯৯৯ টাকায় ইনফিনিক্স দিচ্ছে ৮ জিবি রেমের মোবাইল তারাও আরো অন্যান্য মডেলের মোবাইল গুলো কিনতে চাইলে অবশ্যই আমাদের মোবাইল ক্যাটাগরি দেখবেন। আমাদের ওয়েবসাইটে সকল দুর্দান্ত অফিসার যুক্ত মোবাইল গুলো নিয়েই আলোচনা করা হয়ে থাকে।

আরো দেখুন: ১০ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল ২০২৪

Share This Article