১০ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল ২০২৪

Jahid Hasan
সেরা মোবাইল

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরা হবে ১০ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল সম্পর্কে। কারণ ২০২৩ সাল চলে গেছে আসছে ২০২৪ সাল। আর নতুন বছরে এসেছে নতুন নতুন মোবাইল গুলো। এগুলোতে থাকছে আপডেট ফিচার এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল স্পেসিফিকেশন।

১০ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল

মোবাইল কেনার সময় যে বড় সমস্যাটি দেখা যায় সেটি হচ্ছে মোবাইলের বাজেটের ক্ষেত্রে। নির্দিষ্ট বাজেটের মধ্যে মোবাইল কিনতে গিয়ে কোন মোবাইল দিয়ে ভালো সেটি খুঁজে পান না। তাই তাদের জন্য নিয়ে আসা হয়েছে আজকের এই আমাদের আর্টিকেল। এই আর্টিকেলে আপনারা পাচ্ছেন 10000 টাকার মধ্যে সবচেয়ে ভালো ব্যবহার উপযোগী মোবাইল ফোন।

Symphony Z60

আপনি যদি ১০ হাজার টাকার মধ্যে অত্যন্ত ভালো মোবাইল খুজে থাকেন তাহলে আপনার জন্য এই মডেলটি হবে আক্রান্ত ভালো। কি কারনে ভালো হবে সে বিষয়টি জানতে হলে অবশ্যই নিচে দেওয়া স্পেসিফিকেশনগুলো দেখে নেবেন।

Ram3 GB
Rom64 GB
Camera52 MP
Battery5000 mAh
Price9999 Tk

Xiaomi Redmi A2

আমাদের মধ্যে অনেকেরই এই ব্র্যান্ডের মোবাইল গুলো পছন্দ করে থাকে। যারা এই ব্র্যান্ডের মোবাইল খুজে থাকে তারা অবশ্যই এই মডেলটি দেখে নিতে পারেন‌ ‌কেন এই মোবাইলটি কিনবেন, সেটা দেখতে এই মোবাইলটির কাছে অবশ্যই দেখতে হবে। আপনাদের সামনে এই স্পেসিফিকেশনটি তুলে ধরা হলো।

Xiaomi
Ram3 GB
Rom64 GB
Camera8 MP
Battery5000 mAh
Price9999 Tk

itel A70

আপনি যদি ১০ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল খুজে থাকেন তাহলে এই মোবাইলটি নির্বাচন করতে পারেন। কেন নির্বাচন করবেন সে বিষয়টি নিচে দেওয়া হল।

Ram4 GB
Rom64 GB
Camera13 MP
Battery5000 mAh
Price9490 Tk

আশা করি এই আর্টিকেলের মাধ্যমে আপনারা আপনার পছন্দের ১০ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল পেয়েছেন। বিভিন্ন মডেলের মোবাইলের দাম এবং স্পেসিফিকেশন জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

আরোও দেখুন : কি রয়েছে Samsung Galaxy S24 Ultra মোবাইলে?

৩০ হাজার টাকার মধ্যে সেরা ল্যাপটপ ২০২৪

Share This Article