নতুন মোবাইল, Realme C67 Specification

Jahid Hasan

বরাবরের মতো আজকে আমরা হাজির হয়েছে নতুন একটি মোবাইল নিয়ে। আর আজকের মোবাইলের মডেল হচ্ছে Realme C67. একজন পাঠক এখান থেকে Realme C67 Specification সম্পর্কে জানতে পারবেন।

বর্তমান সময়ে এই মোবাইলটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে সারা বাংলাদেশ জুড়ে realme ব্যবহারকারীদের কাছে। কেননা এতে ব্যবহার করা হয়েছে আধুনিক সকল টেকনোলজি এবং ফিচারগুলো। বিশেষ করে যারা গেম খেলতে পছন্দ করে অথবা গেম মোবাইল করতেছেন তাদের জন্য একটি বেশ উপযুক্ত। আর কি কি ফিচার দেওয়া হচ্ছে এই মোবাইলটিতে সেটা জানতে হলে আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন। কেননা এখানে তুলে ধরা হচ্ছে এ মোবাইলে থাকার সকল ফিচার এবং আপডেট তথ্যগুলো সম্পর্কে।

Realme C67 Specification

একটি মোবাইল কেনার পূর্বে অবশ্যই এর কিছু ফিচার এবং অন্যান্য বিষয় গুলো দেখে নেয়ার প্রয়োজন হয়। কেমন ভাবে এই মোবাইলটি কেনার করবে কি কি বিষয় দেখে নেওয়া দরকার সে বিষয়ে সম্পর্কে এখন তুলে ধরা হবে।

Hardware Performance

এই মডেলের ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 685 প্রসেসর। যার সাইজ হচ্ছে ৬ নেনোমিটার। এছাড়াও ব্যবহার করা হয়েছে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। যার মাধ্যমে গেমিং এবং অন্যান্য শক্তিশালী পারফরমেন্স উপভোগ করতে পারবে একজন ব্যবহারকারী। এ সকল ফিচার থাকায় মোবাইলটিতে দীর্ঘ সময় পর্যন্ত গেম খেললেও কোন ধরনের হিটিং এফেক্ট করে না।

Camera Quality

যারা বর্তমান সময়ে মোবাইল ব্যবহার করে তাদের অন্যতম একটি চাহিদা থাকে ভালো মানের একটি ক্যামেরা। আর এই ক্যামেরার মাধ্যমে দুর্দান্ত সকল ছবিগুলো তোলা সম্ভব হয়। বিশেষ করে এর আপডেট ফিচারগুলো ব্যবহারকারীদের আরো চমৎকার করে তুলেছে। চলুন এটা থেকে দেখে নেই কি কি ফিচার দিচ্ছে মোবাইলটিতে।

  • 108 MP f/1.75, Wide Angle
  • Primary Camera
  • Auto Flash, Face detection, Touch to focus

ব্যাটারি এবং অন্যান্য ফিচার সমূহ

এ মোবাইলটিতে ব্যবহার করা হচ্ছে 5000 mAh ব্যাটারি। যার মাধ্যমে দীর্ঘ সময় পর্যন্ত তার সংরক্ষণ করা সম্ভব এবং মোবাইল চালানো যাবে। ফিঙ্গারপ্রিন্ট এবং অন্যান্য সেন্সর রয়েছে এই মোবাইলটিতে। আর দ্রুতগতি ইন্টারনেট ব্যবহার করার জন্য রয়েছে ফোরজি সিস্টেম।

Realme C67 Price 22,999 Tk

যারা এই মোবাইলটির পাশাপাশি আরও অন্যান্য মোবাইলের স্পেসিফিকেশন যাতে আগ্রহী তারা অবশ্যই আমাদের পত্রিকা থেকে দেখে নিবেন। এখানে তুলে ধরা হয়ে থাকে সকল আপডেট মোবাইলের ফিচারগুলো।

অন্যান্য- Meizu 21 Pro Specification

Share This Article