২০ হাজার টাকায় Xiaomi Redmi 12 দিচ্ছে 8GB Ram ও 256 GB Rom এর এই স্মার্টফোন

Jahid Hasan

মাত্র ২০ হাজার টাকায় Xiaomi Redmi 12 দিচ্ছে 8/256. যারা এই মোবাইলটি নিতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি পরে তারপর স্পেসিফিকেশন দেখে নিবেন। মোবাইল কেনার পূর্বে বেশ কিছু বিষয় লক্ষ্য রাখতে হয়।

বাংলাদেশের বর্তমানে অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীর সংখ্যা অনেক বেশি। প্রতিনিয়ত সারা বাংলাদেশে প্রায় নতুনভাবে কয়েক হাজার স্মার্টফোন বিক্রি হয়ে থাকে। স্মার্ট ফোন কেনার সময় সবচেয়ে বেশি যে সমস্যা দেখা যায় গ্রাহকদের সেটি হচ্ছে কোন মোবাইলটি তার জন্য ভালো হবে। এ নিয়ে তারা বিভিন্ন ধরনের ভোগে থাকেন। আমরা তাই আপনাদের জন্য বিভিন্ন মডেলের মোবাইল নিয়ে হাজির হয়ে যা আপনার প্রয়োজন অনুসারে ব্যাপক ম্যাচ করে থাকবে। আসুন আমরা এই ধরনের মোবাইল স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেই এখন। তবে আমরা আজকে শাওমি মোবাইলের স্পেসিফিকেশন সম্পর্কে জানব কারণ এটি দুর্দান্তভাবে পারফরমেন্স দিচ্ছে গ্রাহকদের এবং কেনার আগ্রহ দেখা দিচ্ছে অনেকের।

২০ হাজার টাকায় Xiaomi Redmi 12 দিচ্ছে 8/256

২০২৩ সালের মার্চ মাসের দিকে অফিসিয়াল ভাবে রিলিজ হয়েছে এই মোবাইলটি। মোবাইলটি রিলিজ হওয়ার পর থেকে শাওমি ভক্তদের কাছে দুর্দান্তভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। এত অল্প টাকায় এত ফিচার আর কোন মোবাইলে পর্যন্ত দেয়নি এমনকি শাওমি তাদের পূর্বের কোন মডেলও দেয়নি। আমরা এই মোবাইলের বিভিন্ন ধরনের ফিচারগুলো দেখে নেই।

মোবাইলটিতে আপনারা পাচ্ছেন 8gb RAM এবং 256gb ROM. এছাড়াও এখানে ব্যবহার করা হয়েছে AMoled একটি টাচ স্ক্রিন ডিসপ্লে। ফুল এইচডি রেজুলেশন এর এই ডিসপ্লেতে আপনারা দারুন সকল ফিচারগুলো উপভোগ করতে পারবেন। এর ক্যামেরা হচ্ছে ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। তবে এখানে ব্যবহার করা হয়েছে 5000 এম এইচ এর ব্যাটারি যার মাধ্যমে আপনারা দীর্ঘ সময় পর্যন্ত মোবাইলে চার্জ সংরক্ষণ করে রাখতে পারবেন। যদি আমরা হার্ডওয়ার পারফরমেন্সের কথা উল্লেখ করি তাহলে এখানে প্রসেসরে ব্যবহার করা হয়েছে Qualcomm snapdragon 6nm প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে আপনারা দুর্দান্ত ভাবে মোবাইলটি ব্যবহার করতে পারবেন এবং সকল কাজগুলো করে নিতে পারবেন।

Xiaomi Redmi 12 Price in Bangladesh

Xiaomi Redmi 12 8/256 Price 19999 Tk

এরকম আরো দুর্দান্ত মোবাইলের স্পেসিফিকেশন সম্পর্কে যারা জানতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের মোবাইল ক্যাটাগরি দেখবেন।

আরোও- Xiaomi Poco M6 Pro 5g

Samsung Galaxy S24 ultra পাওয়া যাবে এখন সকল মার্কেটে

Xiaomi Poco M6 Pro 5g নিয়ে হাজির হয়েছে শাওমি

Share This Article