Xiaomi Poco M6 Pro 5g নিয়ে হাজির হয়েছে শাওমি

Jahid Hasan

দুর্দান্ত মডেল দিয়ে হাজির হয়েছে স্বাভাবিক কোম্পানি। আর এই মডেলটি হচ্ছে Xiaomi Poco M6 Pro 5g. সম্প্রীতি সময়ে এই মডেলের মোবাইলটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে শাওমি ভক্তদের কাছে। কেননা এর মধ্যে রয়েছে দুর্দান্ত সকল ফিচারগুলো।

বর্তমানে মোবাইল ব্যবহারকারীর অধিকাংশ স্মার্টফোন ব্যবহার করে অথবা এন্ড্রয়েড ফোন ব্যবহার করে থাকে। এই এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীর মধ্যে বিভিন্ন ধরনের কোম্পানির ফোন রয়েছে। তার মধ্যে জনপ্রিয় একটি ব্র্যান্ড হচ্ছে শাওমি। শাওমির বিভিন্ন ধরনের স্মার্টফোনগুলো জনপ্রিয়তা অর্জন করলেও বর্তমান সময়ে ফাইভ-জি মোবাইলটি দেশের জনপ্রিয়তা অর্জন করেছে। আসেন আমরা এখন দেরি না করে এই নতুন মডেলের বিস্তারিত সকল তথ্যগুলো দেখে নেই।

শাওমি নিয়ে হাজির হয়েছে Xiaomi Poco M6 Pro 5g

বর্তমান সময় ইন্টারনেট নির্ভরযুগ আর এই সময়ে দ্রুতগতির ইন্টারনেট ব্যবহার করলে বর্তমান প্রজন্ম থেকে অনেকটা পিছিয়ে থাকে একজন মোবাইল ব্যবহারকারী। সারা বিশ্ব জুড়ে ফোরজি চালু থাকলেও এখন পর্যন্ত ফাইভ-জি সকল দেশে চালু হয়নি। তবে বাংলাদেশও বিভিন্ন দেশগুলোতে খুব শীঘ্রই এই ইন্টারনেট সেবা চালু হবে বলে আশা করা যাচ্ছে। যতগুলো মোবাইল ব্যবহারকারী রয়েছে তারা অধিকাংশ ফোরজি স্পিড এর মোবাইল গুলো ব্যবহার করে থাকে। যারা ফাইভ-জি স্পিড এর মোবাইল নিতে চান তারা শাওমি মডেলের এই মোবাইলটি দেখতে পারেন। আমরা এই মোবাইলের স্পেসিফিকেশন সম্পর্কে দেখি।

Camera 50 MP
ChipsetQualcomm Snapdragon 4 Gen
CPUOcta-core
Network5g
SensorsFingerprint (side-mounted)
BatteryLi-Po 5000 mAh
Ram 6 GB
Rom128 GB
ProcessorOcta core, up to 2.2 GHz
Price17990 Tk

উপরে আপনারা Xiaomi Poco M6 Pro 5g সম্পর্কে জানলেন। এ মোবাইলটির ক্যামেরা যেমন দুর্দান্ত ঠিক তেমনভাবে হার্ডওয়ার পারফরম্যান্স অনেক ভালো। দ্রুতগতির ইন্টারনেট সেবা পেতে চান এবং অন্যান্য গেমগুলো খেলতে চান তারা অবশ্যই এই মোবাইলটি ব্যবহার করতে পারেন।

আরোও দেখুন: Tecno Spark 20C মোবাইলের দুর্দান্ত সকল ফিচার

Share This Article