শাওমি রেডমি নোট ১৩ Xiaomi Redmi Note 13R Specification

Jahid Hasan

নতুন করে আবার শাওমি রেডমি নোট ১৩ এর আরেকটি সিরিজ বের হয়েছে। আর তাই আজকে আমরা জান Xiaomi Redmi Note 13R Price in Bangladesh সম্পর্কে। আর যারা এই মোবাইলটির স্পেসিফিকেশন জানতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে বিস্তারিত তথ্য গুলো দেখে নেবেন।

মোবাইলের জগতে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে শাওমি। আর এর ব্যবহারকারী রয়েছে সারা বিশ্ব জুড়ে প্রায় কয়েক মিলিয়ন। প্রতিদিন এ মোবাইল বিক্রি হয়ে থাকে বাংলাদেশে প্রায় কয়েক হাজার। আবার নতুন নতুন মডেল নিয়ে হাজির হয় এই কোম্পানিতে। তবে redmi সিরিজের অন্যতম একটি মডেল হচ্ছে নোট। আর তাদের এই নোট সিরিজের আরেকটি মোবাইল ডিলিট করছে মে মাসের ১৭ তারিখে। আর আজকের এই প্রতিবেদনে সে মোবাইলের স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে নেব নিচে থেকে।

Xiaomi Redmi Note 13R Specification

এখন আমরা নিচে থেকে দেখে নেব এই মোবাইলটিতে কি কি ফিচার দেওয়া হচ্ছে আর কি কি থাকবে সে বিষয় নিয়ে। যাতে করে আপনারা মোবাইল কেনার পূর্বে এই মোবাইল সংক্রান্ত সকল তথ্যগুলো দেখতে পারেন।

Camera

এ মোবাইলটিতে দেওয়া হচ্ছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা আরো দেয়া হচ্ছে অন্যান্য সকল ফিচারগুলো। যা দেখে আপনার ক্যামেরা ফিচার অবশ্যই ভালো লাগবে। চলুন এখান থেকে ফিচারগুলো দেখে নেই।

  • 50 MP, f/1.8, (wide), 1/2.76″
  • LED flash, HDR
  • 1080p@30fps

Hardware Performance

এই মোবাইলটির হার্ডওয়ার পারফরমেন্স অনেক ভালো। এতে দেওয়া হয়েছে আধুনিক সকল ফিচারের হার্ডওয়ার গুলো। চলো নিচে থেকে দেখে নেই কি কি হার্ডওয়ার পারফরমেন্স দেওয়া হচ্ছে এখানে।

  • 128GB ROM
  • 6GB RAM
  • Android 14, HyperOS
  • Qualcomm SM4450 Snapdragon 4+ Gen 2
  • Adreno 613

ব্যাটারি ও অন্যান্য ফিচারগুলো

এখানে ব্যবহার করা হচ্ছে ৫৩০০ এম এইচ এর শক্তিশালী ব্যাটারী। যার মাধ্যমে দীর্ঘ সময় পর্যন্ত এই ব্যাটারি মোবাইল চালাতে সাহায্য করবে। আরও আছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম যার মাধ্যমে অতি দ্রুত চার্জ হবে। এছাড়াও রয়েছে ৪জি ইন্টারনেট স্পিড চালানোর জন্য ফিচারগুলো সব।

Xiaomi Redmi Note 13R Price in Bangladesh 28,000 Tk.

এছাড়াও আরো অন্যান্য মোবাইলের স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখতে হলে অবশ্যই আমাদের মোবাইল ক্যাটাগরি দেখুন। এখানে তুলে ধরা হয়ে থাকে সকল মোবাইলের ফিচার ও অন্যান্য তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন: Realme GT Neo 6 SE Specification

Share This Article