Vivo V30 হাজির হয়েছে দুর্দান্ত সকল পারফরম্যান্স নিয়ে

Jahid Hasan

ভিভো স্মার্টফোন দুর্দান্ত একটি মডেল নিয়ে হাজির হয়েছে। আর এই মডেলটি হচ্ছে Vivo V30. এ মোবাইলটি দেখতে যেমন অনেক স্টাইলিশ এবং ইউনিক পারফরম্যান্সের দিক থেকেও রয়েছে দুর্দান্ত। অর্থাৎ এই মোবাইল ব্যবহার করে একজন মোবাইল ব্যবহারকারী যেকোনো ধরনের পারফরম্যান্সের কাজগুলো করতে পারবেন। চলুন তাহলে দেখে নেই এ মোবাইলের দুর্দান্ত পারফরম্যান্স সম্পর্কে।

এ মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। আর এখানে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা। যার মাধ্যমে একজন মোবাইল ব্যবহারকারী দুর্দান্ত ছবি তুলতে পারবেন এই মোবাইলের ক্যামেরা দিয়ে। বিশেষ করে যারা ছবি তুলতে পছন্দ করেন তাদের জন্য এ মোবাইলটি একদম পারফেক্ট একটি মোবাইল। এছাড়াও আরো অন্যান্য পারফরমেন্স এ মোবাইলকে আরো শক্তিশালী করে তুলেছে।

Vivo V30 Price in BD 59,990 Tk

এ মোবাইলটি অফিসিয়াল ভাবে রিলিজ পেয়েছে গত ৫ ফেব্রুয়ারি ২০২৪ এ। সবচেয়ে আকর্ষণীয় পারফরমেন্স হচ্ছে এতে ব্যবহার করা হয়েছে কোয়ালক স্ন্যাপ ড্রাগন প্রফেসর। এছাড়াও এত রয়েছে পাঁচ হাজার এমএইচ এর ব্যাটারি যার মাধ্যমে দীর্ঘ সময় পর্যন্ত একজন মোবাইল ব্যবহারকারী পারফরম্যান্স করতে পারবেন। বর্তমান সময়ের মোবাইলের আধুনিক ফিচারের সকল যাবতীয় ফিচার রয়েছে এই মোবাইলটিতে।

অন্যান্য প্রতিবেদন: Huawei P80 Series

Share This Article