৫জি নিয়ে হাজির হয়েছে Xiaomi Redmi Note 12

Jahid Hasan

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে Xiaomi Redmi Note 12 সম্পর্কে। কারণ সম্প্রতি সময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই সিরিজের মোবাইল। ২০২২ সালের শেষের দিকে এই মোবাইলটি রিলিজ হলেও এখন পর্যন্ত রয়েছে ব্যবহারের শীর্ষে।

বাংলাদেশে মোবাইল ব্যবহারকারীর মধ্যে অধিকাংশ মোবাইল ব্যবহার করেন শাওমি ব্র্যান্ডের মোবাইল গুলো। ব্র্যান্ডের বিভিন্ন ধরনের সিরিজ থাকলেও অন্যতম একটি সিরিজ হচ্ছে নোট। ১২ টি পর্ব শেষ হয়ে ১৩ পর্ব চলপাত রয়েছে কিন্তু নোট ১২ জনপ্রিয়তা এখন পর্যন্ত রয়েছে। Note 12 ব্যবহার করা হয়েছে আপডেট সকল ফিচারসহ নানা ধরনের স্পেসিফিকেশন। মাত্র বাংলাদেশে নয় বাংলাদেশ সহ সারা বিশ্বে এর জনপ্রিয়তা রয়েছে। তাহলে আমরা সরাসরি চলে যায় এখন আলোচনা প্রসঙ্গে আর জেনে নেই রেডমি নোট ১২ এর সকল ফিচারগুলো।

৫জি নিয়ে হাজির হয়েছে Xiaomi Redmi Note 12

দুর্দান্ত সকল স্পেসিফিকেশন এবং পারফরম্যান্স নিয়ে হাজির হয়েছে শাওমির এই মডেলের মোবাইলটি। এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে ৬ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। এছাড়াও ব্যবহার করা হয়েছে দুর্দান্ত সকল হার্ডওয়ার পারফরম্যান্স গুলো। এখানে রয়েছে Qualcomm Snapdragon 685 4G (6 nm), অন্যদিকে রয়েছে 5000 mAh এর ব্যাটারি। এখানে রয়েছে ৫০ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা। এছাড়াও সকল রয়েছে এডভান্স লেভেলের ফিচার।

আরোও দেখুন: 30,000 টাকার ভিতর সেরা 5G স্মার্টফোন নিয়ে আসল Samsung, Redmi এবং Oppo মোবাইল কোম্পানি

ক্যামেরাতে পাচ্ছেন বিভিন্ন ধরনের অটো ফিচারগুলো যার মাধ্যমে ডিএসএলআর এর মত ছবি তুলতে পারবেন খুব সহজভাবে। আর ডিসপ্লে হিসেবে ব্যবহার করা হয়েছে এমন একটি ডিসপ্লে যার মাধ্যমে গেম এবং মুভি উপভোগ করতে পারবেন চমৎকার। দিক থেকেও আপনারা খুব কম পাচ্ছেন এ মোবাইলটি। ইন্টারনেট ব্যবহার করা হয়েছে ফাইভ-জি প্রযুক্তি। যাতে করে এক প্রজন্ম এগিয়ে থাকে ইন্টারনেট ব্যবহারকারীরা।

Xiaomi Redmi Note 12 price 21999 Tk

এই মোবাইল ছাড়াও আরো অন্যান্য মোবাইলের স্পেসিফিকেশন জানতে হলে অবশ্যই আমাদের মোবাইল ক্যাটাগরি দেখবেন। আমাদের ওয়েবসাইটে সকল ধরনের মোবাইলের খবর দেওয়া হয়ে থাকে সবার আগে।

আরোও: Huawei P80 Series স্মার্টফোন গুলোর দাম কত

Share This Article