নতুন আরেকটি আপকামিং মোবাইল Meizu 21 Pro Specification

Jahid Hasan

আবারো আজকে আমরা হাজির হয়েছি নতুন আরেকটি আপকামিং মোবাইল নিয়ে। এটি হচ্ছে ‌Meizu 21 Pro Specification. চলুন এখন আমরা এই মোবাইলের বিস্তারিত তথ্যগুলো দেখে নেই।

আমাদের মধ্যে অনেকেই Meizu মোবাইলের নাম শুনে নি। কেননা আমাদের দেশে এই মোবাইলের জনপ্রিয়তা তেমন বেশি নয় এবং ব্যবহারকারীর পরিমাণ খুব কম। তবে সাম্প্রতিক সময়ে এই মোবাইলের চাহিদা ব্যাপক বৃদ্ধি পাচ্ছে আমাদের দেশে। এই মোবাইলের স্পেসিফিকেশন ও অন্যান্য বিষয়গুলো দেখে নেব এই প্রতিবেদন থেকে। যাতে করে এই প্রতিবেদন থেকে একজন পাঠক খুঁটিনাটি সকল বিষয়গুলো জানতেও বুঝতে পারেন। কেননা অল্প বাজেটের মোবাইল গুলোতে দিচ্ছে হাইকনফিগারেশন যুক্ত সকল ফিচারগুলো। চলুন এখন আমরা দেখে নেই এই মডেলের স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্য।

Meizu 21 Pro Specification

আপনি যত ভালো মোবাইলে কিনতে চান না কেন অথবা জানা থাকে না কেন। মোবাইল কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয় গুলোর উপর নজর দিতে হবে আপনাকে। যদি এ বিষয়গুলো ভালোভাবে নজর না দিয়ে কিনেন তাহলে ভালো পারফরম্যান্স পাবেন না। চলুন এখন আমরা এই মোবাইলের কনফিগারেশন টি দেখে নেই।

Camera

যারা মোবাইল দিয়ে ছবি তুলতে পছন্দ করেন তাদের জন্য অন্যতম একটি মোবাইল হচ্ছে এটি। এখানে তিনটি ক্যামেরা সহ দেওয়া হচ্ছে আরো অন্যান্য ক্যামেরা ফিচারগুলো। চলুন দেখে নেই কি কি ক্যামেরা ফিচার দেওয়া হচ্ছে এখানে।

  • 50 MP Wide Angle Primary Camera
  • 13 MP Ultra-Wide Angle Camera
  • 10 MP Periscope

Hardware Performance

হার্ডওয়ারের পারফরম্যান্সের দিক থেকেও এ মোবাইলটি রয়েছে বেশি এগিয়ে। এখানে ব্যবহার করা হচ্ছে দুর্দান্ত এবং শক্তিশালী হার্ডওয়ার যেমন রয়েছে ১২gb রেম। চলুন অনলাইনে কি কনফিগারেশন দেওয়া হচ্ছে এখানে তা দেখে নেই।

  • Qualcomm Snapdragon 8 Gen 3
  • Octa core
  • 12 GB RAM

ব্যাটারি এবং অন্যান্য বিষয়গুলো

দীর্ঘ সময় ব্যবহার করার জন্য এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী একটি ব্যাটারি। যার মাধ্যমে অনেক সময় মোবাইলে চার্জ সংরক্ষণ থাকবে। আরো ব্যবহার করা হয়েছে অন্যান্য শক্তিশালী ফিচারগুলো।

Meizu 21 Pro Price 75550 Tk

এছাড়াও আর যারা আরো অন্যান্য মডেলের মোবাইল কিনতে চান এবং সেগুলোর দাম সম্পর্কে জানতে আগ্রহী হন তাহলে আমাদের মোবাইল ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: Motorola Edge 50 Ultra Price

Share This Article