১৫ মিনিটেই ফুল চার্জ হবে Realme GT 5 Pro

Jahid Hasan

মাত্র ১৫ মিনিটেই ফুল চার্জ হবে Realme GT 5 Pro. কি কি কনফিগারেশন থাকছে এবং আরো কি কি পারফরম্যান্স পাচ্ছেন সে বিষয় সম্পর্কে তুলে ধরা হবে আমাদের আজকের এই প্রতিবেদনে।

সম্প্রীতি বর্তমান সময়ে যারা স্মার্টফোন ব্যবহার করে তাদের সবচেয়ে কমর যে সমস্যা সেটি হচ্ছে চার্জিং সমস্যা। সম্প্রীতি সময়ে realme দুর্দান্ত একটি মডেল নিয়ে হাজির হয়েছে। কোন ধরনের চার্জিং সমস্যা একদমই হবে না। এই মডেলে মাত্র ১৫ মিনিটে ফুল চার্জ হবে এবং অন্যান্য মোবাইলের মতো দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিয়ে থাকবে। ছাড়াও এতে ব্যবহার করা হয়েছে ৫৪০০ এমএইচ এর ব্যাটারি। যার মাধ্যমে দুর্দান্ত পারফরম্যান্স পাবে একজন মোবাইল ব্যবহারকারী। আসুন এখন আমরা এই মোবাইলের সকল ফিচারগুলো সম্পর্কে জেনে নেই।

১৫ মিনিটেই ফুল চার্জ হবে Realme GT 5 Pro

এই মোবাইলটি অফিশিয়াল ভাবে রিলিজ করা হবে আগামী ১৫ মে ২০২৪ সালে। আনফিসিয়াল ভাবে পাওয়া যাচ্ছে এখনো। এ মোবাইলটির ডিসপ্লে হচ্ছে ৬.৭৮ ইঞ্চি। আর এই ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে এমন AMOLED ডিসপ্লে। দুর্দান্ত ভিডিও এবং গেমিং কোয়ালিটি উপভোগ করতে পারবেন এর মাধ্যমে। এছাড়া রয়েছে উচ্চ মানের রেজুলেশনযুক্ত ডিসপ্লে। এ মোবাইলটি তুলনামূলকভাবে ওজনে ভারী এবং তুলনামূলকভাবে অত্যন্ত স্লিম‌। যা সহজে গ্রিপ্ট করা সম্ভব হবে।

এছাড়াও এই মোবাইলের আপনারা পাচ্ছেন মিনারেল গ্লাস যুক্ত বডি। এখানে যদি ক্যামেরার কথা উল্লেখ করা হয় সেখানে রয়েছে ৫০ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। মোবাইলটি তো রয়েছে ২৫৬ জিবি ইন্টার্নাল মেমোরি এবং হচ্ছে রেম ১২ জিবি। মোবাইলটিতে দ্রুত চার্জিং ক্ষমতা রয়েছে যা ১০০ ওয়াট পর্যন্ত। মাত্র ১৫ মিনিটের মধ্যে ফুল চার্জ হয়ে যাবে। এছাড়াও এখানে রয়েছে ৫৪০০ এমএইচ এর ব্যাটারি যা দুর্দান্ত শক্তিশালী ব্যাকআপ দেবে মোবাইল ব্যবহারকারীকে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এখানে ১৫ মিনিটেই ফুল চার্জ হবে Realme GT 5 Pro এর পাশাপাশি ৫জি স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এছাড়াও রয়েছে বিভিন্ন ধরনের এডভান্স লেভেলের ফিচারগুলো। বাংলাদেশ থেকে ৫৫ হাজার টাকা দিয়ে আপনারা এই মোবাইলটি কিনতে পারবেন যেকোনো মার্কেট থেকে।

আরো দেখুন: ১৩ হাজার ৯৯৯ টাকায় ইনফিনিক্স দিচ্ছে ৮ জিবি রেমের মোবাইল

Share This Article