কি রয়েছে Samsung Galaxy S24 Ultra মোবাইলে? স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা দাম কত?

HM Mahfuj

Samsung Galaxy S24 Ultra স্মার্টফোনাের মধ্যে কোন কোন ফিচার রয়েছে সকল তথ্য আপনাদের সামনে বিস্তারিত তুলে ধরার চেষ্টা করব- স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা মোবাইলে যা রয়েছে তা একঝলকে দেখা যাক:

Samsung Galaxy s24 ultra smartphone: ২০২৪ সালের প্রথম সপ্তাহে samsung galaxy s24 ultra smartphone  লঞ্চ হবে। এর আগের ভার্সন samsung galaxy এস ২৩ এর সাকসেসর হবে এটি। এই ফোনে ৪৮মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর থাকবে এবং ৫ এক্স জুম থাকবে।

অন্যান্য সিরিজের মত samsung galaxy s24 স্মার্টফোন লঞ্চের সময় samsung galaxy s24 মডেল প্লাসও লঞ্চ হবে। প্রথমে শুনা গিয়েছিল যে এতে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর এবং ১০ এক্স জুম থাকবে। কিন্তু পরে নিশ্চিত হওয়া গেছে যে এতে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর এবং ৫এক্স জুম থাকবে।

Samsung Galaxy s24 ultra

এই Samsung Galaxy s24 ultra ফোনে ২০০ মেগাপিক্সেলের একটি অ্যান্ড্রয়েড ১৪ এবং ONE UI 6-এর সাপোর্ট থাকবে। এই আলট্রা ফোনে একটি ৬.৮ইঞ্চির QHD+DYNAMIC AMOLED LTPO ডিসপ্লে থাকবে। এছাড়াও ৫০০০ এম এ এইচ ব্যাটারি থাকবে। এই ফোনে স্যামসাংয়ের নিজস্ব Exynos 2400 SoC অথবা কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর থাকবে।

Samsung Galaxy s24 ultra price: BDT 122,626 হবে বলে ধারণা করা হচ্ছে, তবে এখনো বাংলাদেশের মার্কেটে না আসায় এর দাম পুরো বলা যাচ্ছে না যখনি আমরা সঠিক তথ্য জানতে পারবো আমরা এই পোস্টটিতে নির্ধারিত দামটি জানিয়ে দিব।

আরোও দেখুন: ১০ হাজার টাকার মধ্যে সেরা মোবাইল ২০২৪

Samsung Galaxy s24 ultra

Samsung Galaxy s24 Ultra smartphone অত্যন্ত ফিচার সংবলিত একটি ফোন। এর বাজার মূল্য বাংলাদেশী টাকায় ২ লক্ষ ২০ হাজার টাকা। এর ১২ জিবি এবং রোম ২৫৬ জিবি।

আরোও দেখুন : iTel A70 Bangladesh Price: কি কি ফিচার রয়েছে এই মোবাইলে?

Share This Article