iTel A70 Bangladesh Price: কি কি ফিচার রয়েছে এই মোবাইলে?

HM Mahfuj
iTel A70 Bangladesh Price

আজকের প্রতিবেদনে রয়েছে iTel A70 Bangladesh Price এবং ইন্ডিয়ান প্রাইজ, এবং এই ফোনটিতে কোন ফিচার রয়েছে আপনার জন্য হতে পারে এই আইটেল এর এই মোবাইলটি বেস্ট একটা চয়েজ তাই পড়ে নিন সম্পূর্ণ পোস্টটি।

iTel A70 গত অক্টোবরে মাসে মার্কেটে আসছে  তবে গ্লোবাল মার্কেট ছাড়া বাকি সব দেশে প্রাথমিক অবস্থায় লঞ্চ না হলেও এখন বর্তমানে বাংলাদেশে এবং ইন্ডিয়াতেও itel A70 4G ফোন লঞ্চ হয়েছে।

এই ফোনে অনেক নতুন ফিচার থাকার করনে মানুষের কিনার আগ্রহ অনেক তাই এই পোস্টটিতে আমরা itel A70 Bangladesh price সহ বিভিন্ন দিক তুলে ধরার চেষ্টা করব। আইটেল ফোন গুলো বর্তমানে অনেক প্রিমিয়াম লোক রয়েছে, পাশাপাশি ১২ জিবি পর্যন্ত Ram ও ২৫৬ জিবি স্টোরেজ থাকায় বিভিন্ন ধরনের গেম সহ আরও অনেক ধরনের কাজ করতে কোন সমস্যাই সম্মুখীন হতে হবে না।

iTel A70 Bangladesh Price

iTel A70 ফ্লাট ফ্রেম ডিজাইন দেখা যাবে এই ফোনটিতে। এবং বাম দিকে সিম ট্রে থাকবে। তার থেকে স্পেশাল হল এর সামনে ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে রয়েছে। আর আইটেল এ৭০ মডেলটি অ্যাপল আইফোনের মতো ডায়নামিক আইল্যান্ড দেখা যাবে এই ফিচারটি অনেকেই ব্যবহার করতে চান তবে আইফোন না থাকায় আমরা ব্যবহার করতে পারি না তবে এই ফোনটির মাধ্যমে আমরা এই ফিচারট উপভোগ করতে পারব। iTel A70 চারটি কালারে পাওয়া যাবে ব্ল্যাক, লাইট ব্লু, ইয়েলো ও গ্রীন।

আরোও দেখুন: কি রয়েছে Samsung Galaxy S24 Ultra মোবাইলে?

ভালো র‌্যাম ও স্টোরিজের জন্য অনেক টাকা খরচ করতে হয় তবে আইটেল এ৭০ ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে এই ফোনটির মধ্যে। এবং এতে রয়েছে ভার্চুয়াল র‌্যাম ব্যবহারের সুবিধা।

iTel A70 Bangladesh Price:

বাংলাদেশ মার্কেটে iTel A70 এর দাম হল ৯,৯৯০ এবং ভারত থেকে এটি কিনতে চাইলে পড়বে দাম ৮,০০০ রুপি।

আমাদের নিউজ বাংলাদেশ সহ ভারতের অনেকেই পড়ে থাকেন তাই আমরা চেষ্টা করি দুই বাংলার মানুষের জন্য নিউজ কাভার করতে। আপনি যদি আমাদের নিউজ প্রতিদিন পড়ে থাকেন তাহলে অবশ্যই শেয়ারের অনুরোধ রইল।

আরোও দেখুন: ১০টি সেরা হিরো বাইক ও Hero Bike Price in Bangladesh 2024

Share This Article