ওয়ালটন দিচ্ছে কিস্তিতে মোবাইল কেনার দারুন সুযোগ

Jahid Hasan

যারা ওয়ালটন মোবাইল কিস্তিতে কিনতে চাচ্ছেন তাদের জন্য আমাদের এই প্রতিবেদনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনারা এখন থেকে কিনতে পারবেন 10000 টাকার বেশি যে কোন মোবাইল ফোন কিস্তিতে। তাহলে দেখে নেই কিভাবে এই ফোনটি আপনারা কিনতে পারবেন সে বিষয়টি।

বর্তমান সময় হচ্ছে ইন্টারনেট এবং তথ্য প্রযুক্তি নির্ভরযুগ। আর এই যুগে ইন্টারনেট ব্যবহার করার জন্য অর্থাৎ তথ্য প্রযুক্তির আধুনিক হলে অবশ্যই এন্ড্রয়েড মোবাইলের প্রয়োজন। শিক্ষার্থী থেকে শুরু করে বয়স্ক পর্যন্ত সবারই এখন প্রয়োজন স্মার্টফোন। অনলাইনে ক্লাস করা, ‌বিভিন্ন ধরনের মিটিং করা ইত্যাদি বিষয়গুলো। এ মোবাইল গুলোর দাম তুলনামূলকভাবে বেশি হয়ে থাকে। যার কারনে অনেকের কেনা সম্ভব হয় না। কিন্তু অনেকের এ মোবাইলটি অনেক জরুরী ভাবে প্রয়োজন হয়। তাই ওয়ালটন তাদের জন্য সুযোগ দিচ্ছে কিস্তিতে মোবাইল কেনার জন্য। দেখে নেই কিভাবে এমন কি কি শর্তে আপনারা ওয়ালটন থেকে মোবাইল কিনতে পারবেন সে বিষয়টি।

ওয়ালটন মোবাইল কিস্তিতে কেনার নিয়ম

বাংলাদেশের অন্যতম একটি মোবাইল ব্র্যান্ড হচ্ছে ওয়ালটন। আর এটি হচ্ছে বাংলাদেশের দেশীয় কোম্পানি এবং পণ্য। যদিও এদের আরো অন্যান্য ম্যানুফ্যাকচারিং রয়েছে এই কোম্পানির মোবাইল। বাটন মোবাইল থেকে শুরু করে এখানে এন্ড্রয়েড মোবাইল পর্যন্ত পাওয়া সম্ভব হয়। কবে যারা এখানে চাকরি করেন হোক সে ছোট পদে কিংবা বড় পদে। সবার এখান থেকে মোবাইল কেনার জন্য রয়েছে দারুন ছাড়। অন্যদিকে গ্রাহকের কবিতার কথা মাথায় রেখে এরা কিস্তিতে দিচ্ছে মোবাইল। এ ক্ষেত্রে সর্বনিম্ন মোবাইলের মূল্য হতে হবে ১০ হাজার টাকা। এক্ষেত্রে প্রথমে মোবাইলের মূল্য থেকে ৪০ শতাংশ ডাউন পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার পর বাকি টাকা কয়েক কিস্তিতে পরিশোধ করতে হবে। কিস্তিতে নেওয়ার জন্য যে সকল ডকুমেন্ট এর প্রয়োজন হবে তা নিচে দেওয়া হল।

  • প্রয়োজন হবে ছবি ও জাতীয় পরিচয় পত্র ফটোকপি।
  • দুইজন জামিনদার এর ছবি এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি।
  • এছাড়াও প্রয়োজন অনুসারে অন্যান্য ডকুমেন্ট।

প্রশ্ন হতে পারে এ মোবাইল গুলো কোথা থেকে কিস্তিতে নেওয়া যাবে। ওয়ালটন মোবাইল কিস্তিতে নিতে হলে অবশ্যই যেকোনো ওয়ালটন প্লাজা থেকে নিতে হবে। এমনটা এই নির্দেশনা দেওয়া হয়েছে কোম্পানির কর্তৃপক্ষ থেকে। বর্তমানে এরকম বিভিন্ন প্লাজা এবং দোকানগুলোতে ওয়ালটনের টিভি ফ্রিজ কেনার সুযোগ দিচ্ছে সাধারণ গ্রাহকদের।

আরোঃ ৩০০০০ টাকার মধ্যে ফ্রিজ

Share This Article