Samsung S23 ultra used কিনুন

Jahid Hasan

আপনি কি Samsung S23 ultra used কিনতে চাচ্ছেন? কিন্তু কথা থেকে কিনবেন সে বিষয়টি ধারণা করতে পারছেন না? আজকের প্রতিবেদন তাহলে আপনার জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। কারণ এখান থেকে আপনারা দেখতেও জানতে পারবেন উক্ত বিষয় সম্পর্কে।

বর্তমানে সবার হাতে এখন স্মার্টফোন রয়েছে। আর যারা মোবাইলগুলো কিনে থাকে তাদের বেশিরভাগ মানুষই নতুন গুলো কিনেন। আবার অনেকেই ব্যবহারকৃত মোবাইল ফোন গুলো কিনে থাকেন। সাধারণত যেগুলা মোবাইলের দাম বেশি যাদের কেনার সামর্থ্য কম তারা এই ধরনের ফোন গুলো বেশি নেন। বর্তমানে জনপ্রিয় একটি মোবাইল ফোন হচ্ছে এই মডেলটি। এর মধ্যে ব্যবহার করা হয়েছে আধুনিক সকল টেকনোলজি। মোবাইলটি পারফরমেন্সের দিক থেকে যেমন ভালো দামের দিক থেকেও অনেক বেশি। তাই নতুন যারা কিনতে পারে না তারা পুরাতন মডেল গুলো কিনা থাকে সাধারণত। আর এ পুরাতন মোবাইল গুলো কোথা থেকে কিনবেন সে বিষয়ে সম্পর্কে জেনে নেব এখন।

Samsung S23 ultra used কিনুন

কোথা থেকে কিনবেন সে বিষয়ে সম্পর্কে জানার পূর্বে প্রথমে আমরা জানবো এই মোবাইলের স্পেসিফিকেশন সম্পর্কে। অর্থাৎ মোবাইলটির মধ্যে কি কি রয়েছে উক্ত বিষয় সম্পর্কে কিছু তথ্য গুলো। এই মোবাইলে দেওয়া হয়েছে ৮ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম। আর এতে ব্যবহার করা হয়েছে ২০০ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরা। এটি কিনতে আগ্রহী তাদেরকে খরচ করতে হবে প্রায় এক লক্ষ টাকার আশেপাশে। কিন্তু যদি ব্যবহৃত ফোনটি কিনা তাহলে এটি কিনতে পারে ২০ থেকে ৪০ হাজার টাকার মধ্যে। থাক প্রায় অর্ধেক ধামেই এই ফোন কেনা সম্ভব হয়। এখন প্রশ্ন হচ্ছে কোথা থেকে কিনবেন সে বিষয়টি এখন তুলে ধরা হচ্ছে।

ঢাকা এবং বিভিন্ন বিভাগ পর্যায়ে রয়েছে পুরাতন মোবাইলের শোরুম গুলো। এরকম জায়গা থেকে কিনতে পারবেন খুব সহজে। আরে এইখান থেকে কেনা সবচেয়ে নিরাপদ। কেননা তারা দিচ্ছে গ্যারান্টি ওয়ারেন্টি এবং অন্যান্য সকল ডকুমেন্টগুলো। যেমন রয়েছে Swap, Live wire এবং অন্যান্য অনলাইন প্লাটফর্ম গুলো। এ সকল প্ল্যাটফর্ম থেকে ম্যানুয়াল এবং অনলাইনে মাধ্যমে কেনা সম্ভব হবে। এছাড়াও bikroy.com থেকে পাওয়া যাবে তবে সেক্ষেত্রে কেনার পূর্বে নিজেকে সচেতন রাখতে হবে। যেমন ডকুমেন্ট সকল গুলো ঠিক আছে কিনা, অরজিনাল মোবাইল কিনা এ সকল বিষয়গুলো বিবেচনা করে তারপর নিতে হবে। Samsung S23 ultra used কেনার করবে অবশ্যই এই বিষয়গুলো মাথায় রাখবেন এবং তারপর কিনে নিবেন।

অন্যান্য প্রতিবেদন: Samsung S24 Ultra Used

Share This Article