Samsung S24 Ultra Used কিনুন কম দামে

Jahid Hasan

গত মাসে অফিসিয়াল ভাবে রিলিজ করা হয়েছে Samsung S24 ultra. মূল্য নির্ধারণ করা হয়েছে প্রায় এক লক্ষ পঞ্চাশ হাজার টাকার অধিক। এই মোবাইলে ব্যবহার করা হয়েছে সকল আধুনিক টেকনোলজি এবং ফিচারসমূহ। যা বর্তমান বিশ্বের সেরা স্মার্টফোন তালিকার শীর্ষস্থানে অবস্থান করছে

২০২৪ সালের সেরা ফোনের তালিকায় স্থান দখল করেছে স্যামসাং এই মডেলের মোবাইল। যেখানে ব্যবহার করা হয়েছে 12 জিবি রেম এবং ২৫৬ জিবি রোম। একজন মোবাইল ব্যবহারকারী দুর্দান্ত পারফরম্যান্স পাবেন। ক্যামেরার কথা ধরা হয় তাহলে ডিএসএলআর এর মত অনায়াসে ছবি তুলতে পারবেন এই মোবাইল ব্যবহার করে। অর্থাৎ ক্যামেরা থেকে শুরু করে প্রসেসর পর্যন্ত ধারণ কম্বিনেশনের এই মোবাইলটি সব কাজের জন্য ব্যবহার উপযোগী। এছাড়াও এখানে ব্যবহার করা হয়েছে সকল আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর ফিচারগুলো। যেমন যেকোনো ছবি সার্চ করতে পারবে ওই ছবির উপরে শুধুমাত্র মার্ক করে। তাই নয় যে কোন কিছু ইন্টারনেটে সার্চ করতে পারবে কোন প্রকার ডাটা ছাড়াই।

Samsung S24 ultra Used কিনুন কম দামে

মোবাইলটি অফিশিয়াল ভাবে রিলিজ হওয়ার পর সবারই কেনার আগ্রহ জন্মেছে। এটি উচ্চমূল্য হওয়ার কারণে অনেকের কেনার সাধ্যের বাইরে চলে গিয়েছে। যারা কিনতে পারছেন না তাদের হয়েছে দারুন সুযোগ। আমরা জানি যে কোন ব্যবহৃত মোবাইল গুলো কম দামে বিক্রি করা হয়ে থাকে।

যদিও এ মোবাইলটি বেশ কয়েকদিন আগে রিলিজ হয়েছে। কিন্তু খুব শীঘ্রই পুরাতন মার্কেটপ্লেসগুলোতে এই মোবাইল পাওয়া সম্ভব হবে। যদি আপনারা বাংলাদেশ থেকে এই সকল পুরাতন মোবাইল গুলো কিনতে চান তাহলে প্রথমে দেখতে পারেন bikroy.com এ। এই প্লাটফর্মে বাংলাদেশের সকল ধরনের প্রোডাক্ট এবং মোবাইল গুলো বিক্রি করা হয় পুরাতন নতুন নতুন উভয়।

আপনারা দেখতে পারেন Swap. খানের সবচেয়ে কম দামে ব্যবহৃত মোবাইল গুলো গ্যারান্টি ওয়ারেন্টি সহকারে বিক্রি করা হয়ে থাকে। মোবাইল কেনাবেচার ক্ষেত্রে অন্যতম আরেকটি গুরুত্বপূর্ণ মাধ্যম হচ্ছে এটি। অনেক সিকিউরিটির মাধ্যমে একটি ব্যবহৃত মোবাইল বিক্রি করা হয়। Samsung S24 ultra Used কেনার ক্ষেত্রেও এর মাধ্যম ব্যবহার করতে পারেন।

আরোও দেখুন : Samsung Galaxy M54 5G 

Share This Article