Infinix Hot 40 Pro দিচ্ছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

Jahid Hasan

মোবাইলের জগতে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে ইনফিনিক্স। এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে Infinix Hot 40 Pro সম্পর্কে। যারা এই ব্র্যান্ডের মোবাইল কিন্তু আগ্রহী তাদের অন্যতম একটি পছন্দের মডেল হচ্ছে এটি। চলেন আজকের এই প্রতিবেদনে দেখে নেই উক্ত মোবাইলে কি কি দেওয়া হচ্ছে এবং কোন কোন ফিচার যুক্ত রয়েছে সে বিষয় সম্পর্কে।

২০২৪ সালের ডিসেম্বর মাসে এই মোবাইলটি অফিশিয়াল ভাবে রিলিজ দেওয়া হয়। রিলিজ পাওয়ার পর থেকে এই মোবাইলটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। এ মোবাইলে দেওয়া হচ্ছে হার্ডওয়ার পারফরম্যান্স হিসেবে Mediatek Helio G99 (6nm) প্রসেসর। এছাড়াও দেওয়া হচ্ছে Octa-core চিপসেট। এছাড়াও আকর্ষণীয় বিষয় হচ্ছে এতে দেওয়া হচ্ছে ৮ জিবি রেম এবং ২৫৬ জিবি রম। যার মাধ্যমে একজন মোবাইল ব্যবহারকারী গেম থেকে শুরু করে যাবতীয় সকল কাজ করতে পারবে এই স্মার্টফোনের মাধ্যমে। আর যদি দামের কথা উল্লেখ করা হয় তাহলে অন্যান্য ব্র্যান্ডের চেয়ে এই কনফিগারেশন এর মোবাইলটি কম দিয়ে থাকে ইনফিনিক্স কোম্পানি। নিজে থেকে চলুন এই দামটি জেনে নেই।

Infinix Hot 40 Pro Price in BD 19,999 Taka

অর্থাৎ কোন মূল্যের মোবাইল গুলোর মধ্যে আপনারা হাইকনফিগারেশন যদি পেতে চান তাহলে অবশ্যই এই মোবাইলটি দিতে পারেন। কেননা এই বাজেটের মোবাইলের মধ্যে এই মোবাইলটি অত্যন্ত সেরা। এছাড়াও এত দেয়া রয়েছে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা যার মাধ্যমে একজন মোবাইল ব্যবহারকারী দুর্দান্ত সকল ছবিগুলো তুলতে পারবেন। এই মোবাইলের মূল্যে এত মেগাপিক্সেলের ক্যামেরা খুব কমই দেওয়া থাকে। এতে দেওয়া হয়েছে 5000 mAh এর ব্যাটারি। যার সাথে সংযুক্ত রয়েছে ফাস্ট চার্জিং সিস্টেম। ৭৫% চার্জ হবে মাত্র ৩৫ মিনিটে এমনটাই ফিচার যুদ্ধ করা হয়েছে এখানে। অনেকেই বিভিন্ন রঙের মোবাইল গুলো পছন্দ করেন ভিন্ন ভিন্ন অনুসারে। তাদের পছন্দ অনুসারেও সুযোগ দেওয়া হচ্ছে কেনার। বেশ কয়েকটি রংয়ের এই মডেলের মোবাইল রয়েছে। সেগুলো হচ্ছে Palm Blue, Horizon Gold, Starlit Black, Starfall Green.

অন্যান্য প্রতিবেদন- Infinix Hot 40i নিয়ে নিন একদম কম মূল্যে

Share This Article