Infinix Hot 40i নিয়ে নিন একদম কম মূল্যে

Jahid Hasan

বর্তমানে ইনফিনিক্স ব্র্যান্ডের জগতে রাজত্ব করছে Infinix Hot 40i. যারা এই ব্রান্ডের মোবাইল কিনতে আগ্রহী তারা অবশ্যই একবার হলেও এই মডেলটি দেখে নিতে পারেন। কারণ কম মূল্যের এই মোবাইলটিতে দেওয়া হয়েছে সকল ধরনের স্মার্ট এবং আধুনিক ফিচারগুলো। যা ব্যবহার করে দুর্দান্ত সকল পারফরম্যান্স পেয়ে যাবেন আপনারা।

Infinix Hot 40i Price 13,999 Tk

এ মোবাইলে দেওয়া হচ্ছে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম। এছাড়াও এতে দেওয়া হচ্ছে শক্তিশালী সকল প্রসেসর। যেমন এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক ১২ ন্যানোমিটারের একটি প্রসেসর। এছাড়াও ব্যবহার করা হচ্ছে দুর্দান্ত ৫০ মেগা পিক্সেলের ক্যামেরা। যার মাধ্যমে একজন মোবাইল ব্যবহারকারী খুব ভালোভাবে ছবি তুলতে পারবেন এটি দিয়ে। আর সেলফি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। ৫০০০ এমএইচের দুর্দান্ত ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার মাধ্যমে অনেক ভালো।

এছাড়াও এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে এন্ড্রয়েড এর সর্বশেষ ভার্সনটি। এই ভার্সনে একজন মোবাইল ব্যবহারকারী পাবেন এন্ড্রয়েড জগতের সর্বশেষ আপডেট প্রযুক্তি গুলো। এত স্বল্প মূল্যে এত সকাল ফিচার যুক্ত মোবাইল খুব কমই পাওয়া সম্ভব হয়। যা কেবল মাত্র দিচ্ছে ইনফিনিক্স এর এই মডেলটিতে।

অন্যান্য প্রতিবেদন পড়ুন: Xiaomi Note 14 Pro রিলিজ হচ্ছে আগামী

Share This Article