দারাজ ১১.১১ অফার | Daraz 11.11 Offer

Jahid Hasan
দারাজ ১১.১১ অফার | Daraz 11.11 Offer

আজকে দারাজ ১১.১১ অফার চলতেছে। এ অফার সাধারণত প্রত্যেক বছর দেয়া হয়ে থাকে নভেম্বর মাসে। আজকে আমরা এই অফার সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত সকল তথ্য দেওয়ার চেষ্টা করব।

বাংলাদেশের সবচেয়ে বড় ই কমার্স ওয়েবসাইট হচ্ছে দারাজ। এখানে প্রায় প্রতিদিন কয়েক হাজার পন্য বিক্রি করা হয়ে থাকে। মাসে প্রায় কয়েক লক্ষ। তাদের সার্ভিসের কারণে তারা যতো জনপ্রিয়তা অর্জন করে আসছে। একমাত্র এই প্ল্যাটফর্ম বিশ্বস্ততার সাথে দীর্ঘ সময় ধরে গ্রাহকের মন মতো প্রোডাক্ট দিয়ে আসছে এবং অনেক সার্ভিস দিচ্ছে। বিভিন্ন সময় এদের অফার থাকলেও নভেম্বর মাসের ১১ তারিখে এদের থাকে বিশেষ ছাড়। যেমন অ্যামাজনে রয়েছে ব্লাক ফ্রাইডে ঠিক তেমনভাবে এখানে রয়েছে 1111 অফার।

দারাজ ১১.১১ অফার আজকে

সাধারণত এই কোম্পানিটি অফার দিয়ে থাকে বিভিন্ন ধরনের প্রমো ডিল অথবা ভাউচার বোনাস ইত্যাদি। মাত্র বছরের নভেম্বর মাসের ১১ তারিখ উপলক্ষে অর্থাৎ 11 তারিখ এবং ১১ মাস উপলক্ষে এই বিশেষ অফার দিয়ে থাকে। এ সময় প্রায় কয়েক লক্ষ পণ্য বিক্রি হয়ে থাকে। বিক্রি হওয়ার অন্যতম একটি কারণ হচ্ছে তাদের প্রোডাক্ট কোয়ালিটি অত্যন্ত ভালো এবং দ্রুত সময়ের মধ্যে ডেলিভারি দিয়ে থাকে।

Daraz 11.11 Offer

এখানে দৈনিন্দ্য জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত সকল পণ্য পাওয়া যায়। নির্দিষ্ট সময়ের মধ্যে অর্থাৎ প্রত্যেক নভেম্বর মাসের এই তারিখে এক থেকে দুই ঘণ্টা সময় দেয় ১১ টাকার বিভিন্ন মূল্যবান জিনিস পাওয়ার ক্ষেত্রে। আপনি শুনলে অবাক হবেন যে ১১ টাকায় মোবাইল কেনাও সম্ভব হয় এই অফারে। এছাড়াও আরো অন্যান্য দামি জিনিসগুলো এখানে অল্প টাকায় কেনা সম্ভব হয়ে থাকে।

সবচেয়ে দারুন সুযোগ হয়েছে দারাজ ১১.১১ অফার শুরু হবে একটু পর থেকে। এই অফারটি দিতে চান তারা কম্পিউটার অথবা মোবাইল হাতে নিয়ে বসে পড়ুন এবং আপনার পছন্দের পণ্যগুলো নির্বাচন করুন। পছন্দের পণ্য নির্বাচন করা হলেই তারপর সেগুলো নিতে পারবেন এবং অনেকগুলো প্রোডাক্ট ফ্রিতে ডেলিভারি পাবেন। এখানে ১১ টাকায় পণ্য ছাড়া রয়েছে প্রায় ৮০% পর্যন্ত ডিসকাউন্ট বিভিন্ন পণ্যগুলোতে।

More: সাপ্তাহিক চাকরির পত্রিকা ১০ নভেম্বর 

Share This Article