শরিফুল ইসলাম রাজ বায়োগ্রাফি

Jahid Hasan

মিডিয়া জগতে অন্যতম একজন শরিফুল ইসলাম। আমরা শরিফুল ইসলাম রাজের বায়োগ্রাফি সম্পর্কে জানব। থাক তিনি কিভাবে মিডিয়া জগতে এসেছেন এবং আলোচনায় থাকেন সবসময় সে বিষয় নিয়েই।

বর্তমান সময়ে আলোচনা এবং সমালোচনা উভয়ের মুখে পড়েছে তিনি। এই সমালোচনার মুখের বেশি পড়ার এই হচ্ছে নায়িকা পরিমনিকে নিয়ে ঘটনা। তো তিনি অভিনয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেলেও সমালোচনা হয়েছেন এই অভিনেত্রীকে বিয়ে করে। তারা ২০২১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং ২০২৩ সালে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। এই ডিভোর্স বিষয় নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা সম্পর্কে হয়েছেন। অন্যদিকে তাদের সন্তানকে নিয়ে ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। আবার পরীমনিকে মারধরের অভিযোগ এনে ব্যাপক তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যাইহোক আজকে এখন আবার তার বায়োগ্রাফি সম্পর্কে জানব।

শরিফুল ইসলাম রাজ বায়োগ্রাফি

এখন এই প্রতিবেদনে তার ব্যক্তিগত জীবন, কর্মজীবন এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানব পরিপূর্ণভাবে। যাতে করে একদম পাঠক তার সম্পর্কে সম্পূর্ণ ধারণা এবং সবকিছু জানতে পারেন।

ব্যক্তিগত জীবন

তিনি 1991 সালের জন্মগ্রহণ করেন। আর তার জন্মস্থান হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া। তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় বসবাস করেন। সেখানে দীর্ঘ সময় পর্যন্ত অবস্থান করেন এবং পড়াশোনা করতে থাকেন। এরপর ২০০৯ সালে তিনি ঢাকায় আসেন এবং পরবর্তী সময় নারায়ণগঞ্জে চলে যান। আবার তার কিছুদিন পরে ঢাকায় ফেরেন এবং একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন পড়াশোনার জন্য।

বিনোদন জগত

তিনি বিনোদন জগতে ব্যাপক ভূমিকা পালন করেছেন। তিনি বিভিন্ন ধরনের শর্ট ফিল্ম এবং নাটকের পাশাপাশি বড় বড় মুভিতে অংশগ্রহণ করেছেন। তার মধ্যে জনপ্রিয় মুভি হচ্ছে আইসক্রিম, নডারাই, নেটওয়ার্কের বাইরে, পরান এবং অন্যান্য মুভি গুলো।

সাম্প্রতিক সময়ে তার বেশ কয়েকটি মেসেজগুলো অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছে। ডাক্তার এ সকল মুভি গুলো দেখতে আগ্রহী তারা অবশ্যই ইউটিউব থেকে দেখতে পারেন। তবে প্রিমিয়াম গুলো।

বিবাহিত জীবন

আপনি যদি শরিফুল ইসলাম রাজের বায়োগ্রাফি দেখতে চান তাহলে অবশ্যই তার বিবাহিত জীবন সম্পর্কে জানতে হবে। কারণ এই বিষয় নিয়ে তিনি বেশি আলোচিত হয়েছে। ২০২১ সালে তিনি পরিমনিকে বিয়ে করেন। ২০২২ সালে জন্মগ্রহণ করেন তার সন্তান। আর তাদের ছেলের নাম হচ্ছে শাহীম মুহাম্মদ রাজ্য। ২০২৩ সালে তার সাথে ডিভোর্স হয়।

এই ছিল তার সম্পর্কে পূর্ণাঙ্গ বায়োগ্রাফি। আরো অন্যান্য সেলিব্রেটি তারকাদের বায়োগ্রাফি তুলতে হলে আমাদের বিনোদন খবর দেখুন।

অন্যান্য প্রতিবেদন- Venom: The Last Dance

Share This Article