Redmi Note 13 Pro এর চমৎকার সকল ফিচার

Jahid Hasan

বর্তমানে মার্কেটে দুর্দান্ত একটি মোবাইল এসেছে আর সেটি হচ্ছে Redmi Note 13 Pro. যারা এই মোবাইলটি কিনতে ইচ্ছুক তারা অবশ্যই এ প্রতিবেদন শেষ পর্যন্ত পড়বেন এবং সেখান থেকে যাবতীয় স্পেসিফিকেশন গুলো দেখে কিনে নিবেন।

Redmi Note 13 Pro Price in Bangladesh

বর্তমানে যতদিন যাচ্ছে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা তত বৃদ্ধি পাচ্ছে। বাজারে অনেক ধরনের মোবাইল ব্র্যান্ড থাকলেও সাম্প্রতিক সময়ে শাওমির রেডমি নোট সিরিজের মোবাইল গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তবে নোট ১৩ প্রতি পাওয়া যাচ্ছে সুপার এমোলেড ডিসপ্লে। এছাড়াও ব্যবহার করা হচ্ছে Qualcomm snapdragon 7s এর সুপার চিপসেট। এছাড়াও ব্যবহার করা হয়েছে অক্টোবর প্রসেসর। সবচেয়ে আকর্ষণে আরেকটি ব্যাপার হচ্ছে এখানে দেওয়া হচ্ছে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা। নিজের সুবিধা অনুযায়ী এ মোবাইলটিতে পাচ্ছেন ৬ জিবি থেকে শুরু করে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত এসএসডি। এছাড়াও দেওয়া হচ্ছে দুর্দান্ত সকল এবং আধুনিক সকল ফিচারগুলো এই মোবাইলে। তবে এই মোবাইল কিনতে হলে একজন প্রার্থীকে অবশ্যই ৩১ হাজার টাকা থেকে শুরু করতে হবে। মোবাইলের ফিচার এবং অন্যান্য বিষয় দিক বিবেচনা করলে যত বাড়বে মোবাইলের দাম ততটাই বৃদ্ধি পাবে।

এ মোবাইল ছাড়াও আরো অন্যান্য মোবাইলের যাবতীয় সকল স্পেসিফিকেশন এবং বিষয়গুলো জানতে হলে আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। ফাজার নিউজ পত্রিকায় শেয়ার করা হয়ে থাকে সকল আপডেট এবং কোন লজিক খবরগুলো।

অন্যান্য প্রতিবেদন: শাওমির নতুন চমক Xiaomi Redmi Note 13

Share This Article