১০টি সেরা হিরো বাইক ও Hero Bike Price in Bangladesh 2024

Jahid Hasan
Hero Bike price in Bangladesh?

আজকের এই প্রতিবেদনে আপনাদের সামনে উপস্থাপন করা হচ্ছে Hero Bike Price in Bangladesh 2024 সম্পর্কে। ২০২৩ সাল অতিক্রম হয়ে গেছে। ২০২৪ সাল এসে গেছে যার কারণে দামের বেশ পরিবর্তন ঘটতে পারে বলে আশা করা যাচ্ছে। নতুন বছরের সাথে সাথে অনেক বাইকের আপডেট আসে যার কারণে আজকের এই প্রতিবেদনটি আপনাদের সামনে নিয়ে হাজির হওয়া হয়েছে।

শুধুমাত্র বাংলাদেশ নয় সারা বিশ্বের মানুষের কাছে অন্যতম একটি পছন্দের যানবাহনের মধ্যে রয়েছে মোটরসাইকেল। আর এই মোটরসাইকেল রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের মধ্যে। তবে আপনাদের সামনে এখন যে ব্র্যান্ডে আলোচনা করব সেটি হচ্ছে হিরো বাইক। কারণ এই বাইক দীর্ঘ সময় ধরে জনপ্রিয়তা অর্জন করে আসছে বাইকারদের কাছে। ২০২৪ সালের নতুন বছরের আপডেট বাইক যারা কিনতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের এই আর্টিকেলটি পড়বেন। কারণ এখানে সকল আপডেট বাইক নিয়েই আলোচনা করা হচ্ছে। আসুন তাহলে বিভিন্ন ধরনের বাইকের দাম এবং স্পেসিফিকেশন দেখে নেই।

Hero Bike Price in Bangladesh 2024

প্রথমে আমরা বাইকের মডেল এবং এর বিভিন্ন দাম সম্পর্কে জেনে নেব। যাতে করে আপনারা খুব সহজে এর ধারণা সম্পর্কে জানতে পারেন এবং বিস্তারিত সকল বিষয়গুলো বুঝতে পারে।

Hero Glamour Bike Price

আপনার বাজেট যদি ১ লক্ষ ২৫ হাজার টাকার মধ্যে হয় তাহলে এই বাইকটি নিতে পারেন। কারণ এই বাইকে আপনারা পাচ্ছেন দুর্দান্ত পারফরম্যান্স। আপনাকে প্রতি লিটারে ৫৪ কিলোমিটার এর মত মাইলেজ দিবে মোটরসাইকেলটি। আসুন এই মোটরসাইকেলের অন্যান্য ফিচারগুলো দেখে নাই।

Engine125 CC
Mileage54 Km
speed100 Km
Weight125 Kg
Price125000 Tk

Hero Glamour BS4 Bike Price

যদি আপনার ভাই কেনার বাজেট ১ লাখ ৩০ হাজারের উপরে যায় তাহলে অবশ্যই এই মডেলের নিতে পারেন। কারণ এটি দেখতে যেমন আধুনিক পারফরমেন্সের দিক থেকেও অনেক ভালো পাওয়া যায়। সুতরাং আপনি এই বাইকটি অবশ্যই একবার হলেও দেখতে পারেন। কি কারণে আপনাদেরকে এ বাইক কিনতে বলা হচ্ছে তা দেখার জন্য নিচের স্পেসিফিকেশনগুলো দেখে নিন।

Engine125 CC
Mileage55 Km
speed90 Km
Weight127
Price136000 Tk

Hero Glamour BS4 I3S Bike Price

আমাদের এই প্রতিবেদনের Hero Bike এর মধ্যে একটি সেরা বাইক হচ্ছে এটি। বিশেষ করে যারা ইয়াং জেনারেশন রয়েছে তাদের জন্য এই মডেলটি দেখামাত্রই পছন্দ হয়ে যাবে। বাইকটি কেনার জন্য অবশ্যই আপনাকে বেশ কিছু বিষয় খেয়াল রাখতে হবে। যেমন স্পেসিফিকেশন, দাম এবং ইঞ্জিন সহ অন্যান্য বিষয়গুলো। আসুন এখন আমরা এই বিষয়গুলো জেনে নেই নিচে থেকে।

Engine125 CC
MileageN/A
speedN/A
Weight129
Price145000 Tk

আরোও দেখুন: ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল

Hero HF Deluxe Price

যদি বাজেট আপনার এক লক্ষ টাকার মধ্যে হয়ে থাকে অথবা এর থেকে কিছু টাকা বৃদ্ধি করতে পারেন। সে ক্ষেত্রে অনায়াসে আপনি এই বাইকটি পছন্দ করে নিতে পারেন। কারণ এই বাইকটিতে থাকছে অন্যান্য আধুনিক বাইকের মতো উন্নত মানের ফিচার এবং দামের দিক থেকেও আপনার সাধ্যের মধ্যে। আসুন দেখি এই বাইকে কি কি দিচ্ছে আমাদেরকে সে বিষয়গুলো।

Engine100 CC
MileageN/A
speedN/A
Weight112
Price111000 Tk

Hero HF Deluxe Self Price

অন্যান্য বাইকের মত এ বাইক ও দিচ্ছে দুর্দান্ত পারফরম্যান্স এর সকল ইঞ্জিন এবং অন্যান্য ইকুমেন্টগুলো। আসুন দেখি মাত্র ১ লক্ষ ৬ হাজারের মধ্যে এই ভাইকে কি কি দিচ্ছে সে বিষয়গুলো। কেননা একটি মোটরসাইকেল কিনতে হলে অবশ্যই আপনাকে এর স্পেসিফিকেশন, ইঞ্জিন এবং মাইলেজ সহ অন্যান্য বিষয় সম্পর্কে জানতে হয়।

Engine100 CC
Mileage60 Km
speed90 Km
Weight112 Kg
Price106500 Tk

Also Read: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল: Yamaha Bike Price in Bangladesh 2024

Hero Hunk Price in BD

যদি Hero Bike 2024 এর প্রসঙ্গ উঠে তাহলে প্রথমেই নাম চলে আসে এই মডেলটির। মোটরসাইকেলটি দেখতে যেমন স্টাইলিশ পারফরমেন্সের দিক থেকে অনেক ভালো। ইউনিক একটি ডিজাইনের এই মোটরসাইকেলের দাম কেমন বেশি নয় মাত্র এক লক্ষ ৬০ হাজারের মধ্যেই পেয়ে যাবেন আপনারা। এর থেকে কম দামও পড়তে পারে বেশ কয়েক হাজার। হিরো বাইকের মধ্যে ইউনিক ডিজাইনের একটি বাইক পছন্দ করেন তাহলে অবশ্যই এটি গ্রহণ করতে পারেন।

Engine150 CC
Mileage40 Km
speed120 Km
Weight146
Price158500 Tk

Hero Hunk 150R Price

অন্যান্য হাঙ্ক মডেলের মধ্যে এটিও রয়েছে বেশি এগিয়ে। দামের দিক থেকে রয়েছে প্রায় এক লক্ষ আশি হাজার কিন্তু এর পারফরমেন্সও অনেক ভালো। প্রায় 149 সিসির এ বাইক দুর্দান্ত পারফরম্যান্স দেবে আপনার চলার গতিকে। আর আপনাকে সর্বোচ্চ স্পিড দেবে 110 কিলোমিটার প্রত্যেক ঘণ্টায়।

Engine150 CC
Mileage40 Km
speed110 Km
Weight148
Price180000 Tk

Hero Hunk 150R ABS price

আমাদের Hero Bike Price In Bangladesh 2024 প্রতিবেদনের মধ্যে অন্যতম একটি ডিজাইন এবং স্টাইলিশ বাইকের তালিকায় রয়েছে এটি। উপরের মোটরসাইকেলের মত এটি সকল ফিউচার যুক্ত তবে এখানে রয়েছে এবিএস। এর মাধ্যমে আপনি মোটরসাইকেল চালিয়ে অনেক নিরাপদ উপভোগ করতে পারবেন এবং আরো দুর্দান্ত পারফরম্যান্স পেয়ে যাবেন। এরকম আরো অন্যায় না ফিচারগুলো দেখার জন্য অবশ্যই আমাদের এই আর্টিকেল শেষ পর্যন্ত পড়ুন।

Engine150 CC
Mileage40 Km
speedN/A Km
Weight148
Price204000 Tk

Hero Hunk DD price

এ বাইকের দাম তুলনা মূলক ভাবে বেশি হলেও পারফরমেন্সের দিক থেকে অনেক ভালো। কেননা এখানে সর্বোচ্চ কোয়ালিটির ইঞ্জিন ব্যবহার করা হচ্ছে এবং আপনি স্পিডে তুলতে পারবেন সর্বোচ্চ পর্যায়ে। অর্থাৎ আপনি যদি দ্রুতগতির বাইক খুঁজে থাকেন তাহলে এটি নিতে পারেন খুব অনায়াসেই।

Engine150 CC
Mileage40 Km
speed120 Km
Weight146
Price193500 Tk

Hero Hunk Matt DD

মডেলের মতো এটি দেখতে এবং স্টাইলিশ কিন্তু এর তুলনামূলকভাবে এর পারফরমেন্স একটু বেশি হয়ে থাকে। আসুন দেখি এই বাইকের পারফরমেন্স এবং অন্যান্য ফিচার সম্পর্কে যাতে করে আপনি বুঝতে পারেন কোনটি সেরা।

Engine150 CC
Mileage40 Km
speed107 Km
Weight145
Price187500 Tk

আশা করা যাচ্ছে এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা Hero Bike Price 2024 সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়েছেন। আরো অন্যান্য বাইক সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনারা আমাদের ওয়েবসাইটের অন্যান্য আর্টিকেলগুলো পড়ে নিবেন।

আরোও পড়ুন: আজকের সোনার দাম কত?

Share This Article