বাজারে আসছে Bajaj Pulsar NS200 ইউনিক ডিজাইন নিয়ে

Jahid Hasan

এবার স্টাইলিশ মডেল নিয়ে হাজির হয়েছে বাজাজ পালসার ব্র্যান্ড। বাজারে আসছে Bajaj Pulsar NS200 ইউনিক ডিজাইন নিয়ে। আজকে আমরা এই মোটরসাইকেলের সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো জানবো।

দীর্ঘ সময় ধরে বাজাজ পালসার ক্যাটাগরির মোটরসাইকেলের এমন কোন ডিজাইনের পার্থক্য দেখা দিয়েছিল না। কিন্তু ২০২৩ সালের শেষের দিকে এসে Bajaj এমন একটি মোটরসাইকেল নিয়ে হাজির হয়েছে। যা দেখা মাত্রই যে কারো পছন্দ হয়ে যেতে পারে মডেলের দিক থেকে। একদম ইউনিক এবং স্টাইলিশ মডেলদের হাজির হয়েছে। ডিজাইনটি সম্পূর্ণ ইউনিক এবং আকর্ষণীয়। আসুন তাহলে আমরা এই ভাইয়ের সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো দেখলে এখন।

Bajaj Pulsar NS200 কি কি রয়েছে?

এই বাইকের স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেব। এই মোটরসাইকেলের ইঞ্জিন হচ্ছে ২৫০ সিসি। আপনি যদি দ্রুতগতিতে বাইক চালাতে চান তাহলে এই মোটরসাইকেলটি অবশ্যই নিতে পারেন। তবে আপনাকে এ মোটরসাইকেল চালাতে হলে অবশ্যই পেট্রোল ব্যবহার করতে হবে। এছাড়াও আপনারা এই মোটরসাইকেলে পাচ্ছেন একটি সিলিন্ডার। মোটরসাইকেলটির ওজন হচ্ছে ১৬২ কেজি। মজার ব্যাপার হচ্ছে এখানে ডুয়াল চ্যানেল এবিএস সিস্টেম রয়েছে। এটি সম্পূর্ণ টিউবলেস। তবে এটার মাইলেজ তেমন খুব বেশি নয়। রেসিং এর জন্য বাইক কিনতে চান তারা বাজার কোম্পানির এই মডেলের বাইক কিনতে পারেন।

এই মডেলের বাইক দেখতে যেমন ইউনিক এবং স্টাইলিশ পারফরমেন্স এর দিক থেকেও অনেক ভালো পারফরম্যান্স দিয়ে থাকে। তবে এ বাইকের মূল্য তুলনামূলকভাবে একটু বেশি হয়েছে। আমরা বাজাজের এই মডেলের বাইকের প্রাইস সম্পর্কে জেনে নেই।

Bajaj Pulsar NS200 Price 2024

Bajaj Pulsar NS200 মূল্য মাত্র ২ লক্ষ ৭০ হাজার টাকা

আরোও দেখুন: Bajaj Pulsar RS 200 পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশের বাজারে

বাজাজ কোম্পানির আরও অন্যান্য ক্যাটাগরির বাইক কিনতে চাচ্ছেন এবং এর সম্পর্কে জানতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইটের অন্যান্য প্রতিবেদন গুলো পড়ুন। অন্যান্য আর্টিকেল গুলো পড়তে নিচের প্রতিবেদন গুলো পড়ে নিন।

আরো পড়ুন- ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল

Share This Article