সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল: Yamaha Bike Price in Bangladesh 2024

Jahid Hasan

প্রতিবারের মতো আজকে আমরা হাজির হয়েছি ১০টি সেরা Yamaha Bike Price in Bangladesh সম্পর্কে। কারণ বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বের অনেকেই এই বাইকগুলো ব্যবহার করতে পছন্দ করেন। যারা বাংলাদেশ থেকে এই ধরনের বাইক কিনতে পছন্দ করবেন তারা অবশ্যই আমাদের নিচের সকল মডেল এবং ফিচারগুলো দেখতে পারেন।

কারণ আমাদের ওয়েবসাইটে সকল ফিচার এবং প্রাইস গুলো দেওয়া হচ্ছে যাতে করে আপনারা সঠিক মূল্য জানতে পারেন। এছাড়াও একটি বাইক কেনার পূর্বে কি কি বিষয় লক্ষ্য রাখতে হয় সে বিষয়টিও জানতে পারেন। তাহলে অন্যদের তুলনায় বাইক কেনার দিক থেকে আপনি থাকবেন অনেক এগিয়ে। আসুন আমরা এই বাইকের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জানি।

Yamaha Bike Price in Bangladesh 2024

এখন আমরা যে বাইকের দাম গুলো জানবো এগুলো মূলত ২০২৪ সালের আপডেট সকল বাইক। দামের বিভিন্ন ধরনের পরিবর্তন হতে পারে তবে আমরা বর্তমান সময় অনুসারে দামগুলো তুলে ধরছি আপনাদের সামনে। তাহলে সেরা ১০ টি বাইক সম্পর্কে এখন আমরা জেনে নেই।

Yamaha AEROX 155 Cc Bike Price 2024

তবে একটি কথা প্রথমেই বলে রাখা হচ্ছে অন্যান্য ব্রান্ডের তুলনা ইয়ামাহা বাইকের দাম একটু বেশি হয়ে থাকে। এখন যে মডেলটির কথা আলোচনা করছি এটি 150cc একটি বাইক। তবে এর দাম তুলনামূলকভাবে বেশি কারণ এর দাম দিয়ে দাঁড়িয়ে আছে পাঁচ লক্ষ ত্রিশ হাজার টাকা। আসুন যারা বড় বাজেটের মোটরসাইকেল সম্পর্কে জানতে চান তারা এই বাইকটি দেখতে পারেন।

Yamaha AEROX 155 Cc
Engine155 CC
MileageNo Km
SpeedNo Km
Weight126 Kg
Price530000 Tk

Yamaha Fazer Fi V2

এই মডেলের বাইক তরুণ সমাজের কাছে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। ধরতে গেলে অনেকের কাছে স্বপ্নের বাইক এটি। যারা এই মডেলের বাইক কিনতে ইচ্ছুক তারা অবশ্যই নিজের স্পেসিফিকেশন গুলো প্রথমে দেখে নেবেন। মোটরসাইকেল কেনার পূর্বে নিচের স্পেসিফিকেশন গুলো জানা আপনার অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Yamaha Fazer Fi V2
Engine150 CC
Mileage48 Km
speed135 Km
Weight137 Kg
Price325000 Tk

Also Read: ১০টি সেরা Hero Bike Price in Bangladesh 2024

Yamaha FZ X

প্রশ্ন যখন আসে Yamaha Bike সম্পর্কে। তখন মাথায় প্রথমে চলে আসে এই মডেলটির কথা। কারণ এই মডেলের বাইকটি দুর্দান্ত পারফরম্যান্স দেয়। আর সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে মাত্র তিন লাখ টাকার মধ্যে এই বাইকটি পারছেন একদম সহজভাবেই। এর ইঞ্জিন পারফরমেন্স আরো দুর্দান্ত দিয়ে থাকে বলে জানা যাচ্ছে। বিভিন্ন ধরনের আরো স্পেসিফিকেশন জানার জন্য এখন আমরা বিস্তারিত তুলে ধরব।

Yamaha FZ X
Engine135 CC
Mileage35 Km
speed100 Km
Weight139 Kg
Price299000 Tk

Yamaha FZ V2

আমাদের দেশে ইয়ামাহা ব্রান্ডের মধ্যে এই মডেলটি সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করে আসছে। কারণ এই বাইকে রয়েছে আধুনিক সকল ফিচার এবং অন্যান্য সকল স্পেসিফিকেশন। আসুন আমরা এই সকল স্পেসিফিকেশনগুলো জানি এখন। যাতে করে আপনারা কেনার পূর্বে সকল তথ্যগুলো জানতে পারেন।

Yamaha FZ V2
Engine150 CC
Mileage45 Km
speed109 Km
Weight133 Kg
Price230000 Tk

Yamaha FZ V3 ABS

ইয়ামাহা বাইকের জগতে অন্যতম একটি মডেল রাজত্ব করছে সেটি হচ্ছে পূর্বের মডেলের টির মত এই মডেলটি। সকল কিছুই একই থাকলে ভিন্নতা রয়েছে এবিএস সিস্টেমে। এই সিস্টেমের মাধ্যমে একজন বাইকার নিরাপত্তার সাথে বাইক রাইড করতে পারে। বিশেষ করে যারা দ্রুত গতিতে বাইক চালাতে পছন্দ করেন তাদের জন্য এটি একদম উপযুক্ত।

Engine150 CC
Mileage42 Km
speed Km
Weight137 Kg
Price258500 Tk

Also Read: কেটিএম ২০০ সিসি বাইকের প্রাইস (KTM 200 CC Bike Price)

Yamaha FZ V3 ABS ( BSG )

আমাদের Yamaha Bike Price In Bangladesh এই প্রতিবেদনের মধ্যে অন্যতম আরেকটি বাইক হচ্ছে এটি। উপরের মডেলের মতো সকাল ফিচার রয়েছে শুধুমাত্র বিএসজি ফিচার যুক্ত রয়েছে এর মধ্যে। আসুন দেখি তারপরও এর মধ্যে কি কি ফিচার রয়েছে এবং অন্যান্য সকল কি স্পেসিফিকেশন রয়েছে সেটি।

Engine150 CC
Mileage45 Km
speed Km
Weight137 Kg
Price270000 Tk

আরোও দেখুন: ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল

Yamaha FZS V3 Deluxe Price

দ্রুত গতিতে বাইক রাইড করতে চান তাদের জন্য এ মোটরসাইকেলের বিকল্প নেই। বিশেষ করে এই ব্র্যান্ডের ক্ষেত্রে এই মডেলটি সেরা টপ স্পিড তুলে থাকে। যারা ইয়ামাহার সুন্দর ডিজাইনের বাইক হতে থাকে তাদের জন্য এটি অত্যন্ত ভালো হবে। কারণ এই বাইকে আপনারা পাচ্ছেন দুর্দান্ত পারফরমেন্সের সকল ফিচার এবং ইউনিক ডিজাইন।

Engine150 CC
MileageKm
speedKm
Weight135 Kg
Price273000 Tk

Yamaha FZ V3 Vintage Edition

অন্যান্য বাইকের মত এ বাইকটির পারফরম্যান্স থাকলেও দামে পারছেন অত্যন্ত সাশ্রয়ী। কেননা মাত্র ২ লক্ষ ৫৫ হাজার টাকা থাকলে আপনি এই বাইকটি নিতে পারছেন একদম সহজভাবেই। দেখতে যেমন ইউনিক পারফরম্যান্সের দিক থেকে অনেক এগিয়ে রয়েছে এটি। আসুন আমরা এই বাইক স্পিসিফিকেশন সম্পর্কে জানি এখন।

Engine150 CC
Mileage54 Km
speed100 Km
Weight125 Kg
Price125000 Tk

Yamaha MT 15

যাদের বাইক কেনার বাজেট বেশি হয়েছে তারা এই মডেলের বাইকটি অবশ্যই দেখে নেবেন। প্রথমে বলে রাখছে এই বাইকের মূল্য প্রায় ৪ লক্ষ ৩০ হাজার টাকা। সকল দিক থেকেই এই বাইকের পারফরমেন্স আপনি অত্যন্ত ভালো পাবেন। আউটলুক সেটা তো কোন কথাই নেই নিচের ছবি থেকে দেখে নিন। আর এই বাইকের অন্যান্য স্পেসিফিকেশনগুলো দেখার জন্য অবশ্যই আমাদের নিচের তথ্যগুলো পড়ে নিবেন।

Engine155 CC
Mileage40 Km
speed Km
Weight138 Kg
Price430000 Tk

Yamaha MT 15 version 2.0 Bike price

ইয়ামাহা বাইকের জগতে অন্যতম আরেকটি বাইক হচ্ছে একটি। পূর্বের বাইকের মতো এটি থাকলেও এটি হচ্ছে আপডেট ভার্সন। দাম প্রায় এক লক্ষ টাকার পার্থক্য রয়েছে। আসুন এই মোটরসাইকেলের দাম এবং অন্যান্য ফিচারগুলো দেখে নেই।

Engine150CC
Mileage Km
speed130 Km
Weight139 Kg
Price525000 Tk

আশা করা যাচ্ছে এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা ১০ টি সেরা Yamaha Bike Price in Bangladesh সম্পর্কে জানলেন। এরকম আরো অন্যান্য বাইকের দাম সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

Also Read: Suzuki HSC R150 দাম কত?

Share This Article