১০টি সেরা হোন্ডা মোটরসাইকেল ২০২৪ (Best Honda Bike in Bangladesh)

Jahid Hasan

যারা বাইক রাইড পছন্দ করে তাদের কাছে অন্যতম একটি পছন্দের মডেল হচ্ছে হোন্ডা। আজকে তাদের জন্য হাজির হয়েছি আমরা Best Honda Bike In Bangladesh সম্পর্কে।

বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল পাওয়া গেল বর্তমানে সবচেয়ে বেশি চলমান রয়েছে হোন্ডা ব্র্যান্ডের বাইকগুলো। বাজেটের মধ্যে ভালো বাইকগুলো পেয়ে যাবেন আপনারা এখান থেকে খুব সহজভাবে। আসুন আমরা এই ধরনের কিছু বাইকের প্রাইস এবং স্পেসিফিকেশন গুলো দেখে নেই। আমাদেরকে না সাধ্যের মধ্যে এবং পারফরমেন্সের দিক থেকে অনেক মন মত পাওয়া যাবে। তাহলে আসুন আমরা এই ভাই সম্পর্কে জানি এবং এর দাম সম্পর্কেও পরিপূর্ণ তথ্যগুলো দেখে নেই।

হোন্ডা ব্যান্ডের সেরা ১০ টি বাইক সম্পর্কে দেখে নেই। এগুলো আমাদের দেশে ২০২৪ সালে এভেলেবল আছে। আসুন তাহলে আর দেরি নয় এখন আমরা দেখে নেই এই ব্র্যান্ডের বিভিন্ন মোটরসাইকেল গুলো।

Honda CB Honest 160R CBS

Honda

এ ব্র্যান্ডের মোটরসাইকেল কিনতে চাচ্ছেন কিন্তু আপনার বাজেট মোটামুটি। আবার ভালো পারফরমেন্সের মোটরসাইকেল কিনতে চাচ্ছেন সেই ক্ষেত্রে আপনার জন্য হোন্ডা সিবি হনেস্ট হবে ফ্রেশ পারফেক্ট। কারণ এখানে রয়েছে টপ স্পিডের এবং দ্রুতগতির ইঞ্জিন পারফরম্যান্স। এই মোটরসাইকেলের স্পেসিফিকেশন এবং অন্যান্য পারফরমেন্স সম্পর্কে জেনে নেই।

Honda CB Shine SP

যদি মোটরসাইকেল কেনার বাজেট এক লক্ষ পঞ্চাশ হাজার টাকার মধ্যে হয় তাহলে আপনারা হিরো ব্র্যান্ডের এই মডেলটি দেখতে পারেন। কারণ এই মোটরসাইকেলে আপনারা পাচ্ছেন ১২৪ সিসির ইঞ্জিন এবং 50 কিলোমিটার প্রতি মাইলেজ পাওয়া। যদি আপনার এই বাজেট থাকেন তাকে অবশ্যই তাহলে এই মোটরসাইকেল নিতে পারেন নির্দ্বিধায়।

আরোও জানুন: সেরা ১০টি হিরো মোটরসাইকেল

Honda CBR 150R ABS

মোটরসাইকেল জগতের অন্যতম আরেকটি বাইক রাজত্ব করছে। আর এই মডেলটি হচ্ছে সেই বাইকটি। এ মোটরসাইকেলটির ইঞ্জিন হচ্ছে 150cc। দেখতে অনেক ভারী হলেও ওজন মাত্র ১৩৭ কেজির মত। এটি ডিজাইন অনেক ইউনিক এবং বিভিন্ন ধরনের পারফরমেন্সে আপনি ব্যবহার করতে পারবেন। বিশেষ করে বাইক নিয়ে যারা ছবি তুলতে অথবা ভিডিও তৈরি করতে পছন্দ করেন তাদের জন্য এটি দুর্দান্ত।

Honda CBR 150R ABS Motogp

আমাদের Best Hero Bike Price In Bangladesh বেতনের মধ্যে অন্যতম আরেকটি সেরা বাইক হচ্ছে এটি। নাম এবং মডেল দেখেই বুঝতে পেরেছেন কি ধরনের পারফরম্যান্স পেয়ে যাবেন এই ধরনের বাইক থেকে। রেসিং পছন্দ করেন এবং বিভিন্ন ধরনের প্রতিযোগিতা অংশগ্রহণ করেন তাদের জন্য এই বাইকের কোনো বিকল্প নেই। আসলে এই বাইকের বিভিন্ন ধরনের স্পেসিফিকেশন সম্পর্কে এখন আমরা জানি।

Honda Dio

স্কুটার টাইপ মোটরসাইকেল ব্যবহার করতে পছন্দ করেন তাদের জন্য এই মডেলটি হবে একদম উপযুক্ত। আধুনিক টাইপের এই বাইকের মূল্য দ্বারা প্রায় এক লক্ষ 85 হাজার টাকা পর্যন্ত। আপনারা স্কুটারটাই মোটরসাইকেল ব্যবহার করতে পছন্দ করেন তাহলে অবশ্যই এই মোটরসাইকেলটি নিতে পারেন।

আরোও পড়ুন: বাজারে আসছে Bajaj Pulsar NS200 ইউনিক ডিজাইন নিয়ে

আরো পড়ুন- নতুন বাজাজ ডিসকভার ১২৫ সিসি দাম

Honda Dream 110 Red

হোন্ডা ব্যান্ডের মোটরসাইকেল জগতে অন্যতম আরেকটি বাইক হচ্ছে এটি। বিশেষ করে যাদের কম বাজেট হয়েছে তারা এই মডেলের বাইকটি নিতে পারেন। এই মডেলের বাইকে আপনারা পাচ্ছেন দারুন সকল ফিচার এবং ইঞ্জিন কোয়ালিটি সহ স্বল্প দামে। আমরা এই মোটরসাইকেলের স্পেসিফিকেশন এবং দামগুলো জেনে নেই।

Honda Livo Disc CBS

Best Hero Bike Price In Bangladesh জগতে আরেকটি অন্যতম মোটরসাইকেল হচ্ছে এটি। এই ধরনের বাইকের দাম পড়বে আপনার 1 লক্ষ 30 হাজার টাকা। মিডিয়াম কোয়ালিটির বাইক চাচ্ছেন তারা এই ব্র্যান্ডের এই মডেলটি অবশ্যই দেখতে পারেন। কারণ এখানে পাচ্ছেন আপনারা 110 সিসির ইঞ্জিন এবং ৬০ কিলোমিটার মাইলেজের কোয়ালিটি।

Honda Livo Drum CBS

এক লক্ষ ঊনিশ হাজার টাকায় আপনারা পাচ্ছেন ৬০ কিলোমিটার মাইলেজের এই বাইকটি। আর এর ইঞ্জিন শেষে হচ্ছে ১০৯। আপনারা পাচ্ছেন এই মোটরসাইকেলে বিভিন্ন ধরনের ইউনিক ডিজাইন সহ বিভিন্ন ধরনের পারফরম্যান্স। এই মোটরসাইকেলের আরো অন্যান্য পারফরমেন্স স্পিসিফিকেশনগুলো জানে সর্বপ্রথম।

Honda SP 125

মডেলের মোটরসাইকেল পাচ্ছেন ১ লক্ষ ৬৩ হাজার টাকার মধ্যে। এখানে রয়েছে ১২৫ সিসি ইঞ্জিন এছাড়াও রয়েছে টপ স্পিডের বিভিন্ন কোয়ালিটি। ওজনের দিক থেকে হালকা এ বাইকটি খুব সহজেই ভালো পারফরম্যান্স করতে পারবে ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সকলেই। আমরা এই মোটরসাইকেলের অন্যান্য পারফরম্যান্স সম্পর্কে জেনে নেই।

Honda Xblade

হোন্ডা মোটরসাইকেলের মধ্যে স্টাইলিশ বাইক যারা কিনতে চায় তাদের জন্য স্বপ্নের একটি বাইক হচ্ছে এটি। যেমন এর গতি এবং ইঞ্জিন কোয়ালিটি ঠিক তেমনভাবে ডিজাইন। রাস্তা দিয়ে মোটরসাইকেল দিয়ে যায় তখন মানুষের চোখ পড়ে সর্বপ্রথম বাইকের দিকেই। বাইকের ছবি এবং দাম সম্পর্কে জেনে নেই।

আশা করা যাচ্ছে আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে Best Honda Bike In Bangladesh‌ সম্পর্কে ধারণা পেলেন। এরকম আরো অন্যান্য বাইকের দাম সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন।

আরোও দেখুন: ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল

Share This Article