রাস্তায় নামছে ১২৫ সিসির কেটিএম বাইক KTM Duke

Jahid Hasan

রাস্তায় নামছে ১২৫ সিসির কেটিএম বাইক। আজকে আমরা এই বিষয় সম্পর্কেই আপনাদের সামনে উপস্থাপন করবো এবং তথ্যগুলো তুলে ধরবো।

শুধুমাত্র বাংলাদেশ নয় সারা বিশ্বজুড়ে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে কেটিএম যার জনপ্রিয়তা শীর্ষ পজিশনে অবস্থান করছে বর্তমান সময়ে। বাইকগুলোর ডিজাইন যেমন ইউনিক ঠিক তেমনভাবে পারফরমেন্সের দিক থেকে অনেক এগিয়ে রয়েছে। ধরনের বাইক কিনতে চান তাদের জন্য সবচেয়ে উপযুক্ত একটি মডেল হচ্ছে এই মডেল। ছেলের স্বপ্ন বাইক কেনা হয়ে থাকলেও তাদের অন্যতম আরেকটি স্বপ্ন হচ্ছে কেটিএম। কারণ এই ধরনের বাইকে থাকছে দুর্দান্ত সকল পারফরম্যান্স এবং অত্যান্ত সাবলীল। আমরা কথা না বাড়ি এখন সরাসরি এই বাইক সম্পর্কে বেশ গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো দেখে নেই।

১২৫ সিসির কেটিএম বাইক KTM Duke 125 CC

এ বাইকটি আপনারা বিভিন্ন রঙের এবং ডিজাইনের পেয়ে যাবেন তবে সবচেয়ে বেশি লুকিং এর দিক থেকে রয়েছে কালো এবং লাল রঙের। এছাড়াও বেশ কয়েকটি কালারের এ বাইক আপনারা পেয়ে যাবেন অথবা নিজের মত করে কাস্টমাইজ করে নেওয়া যাবে। মজার ব্যাপার হচ্ছে এখানে এবিএস যুক্ত এবং এবিএস ছাড়াও রয়েছে। তবে যারা সেফটি এবং ড্রেসিংর জন্য ব্যবহার করতে চান তারা অবশ্যই এবিএস যুক্ত বাইক নিয়ে নেবেন। আসুন আমরা এই বাইকের আরো অন্যান্য স্পেসিফিকেশনগুলো দেখে নেই।

Bike Engine124.7 cc
Maximum Power14.5 PS @ 9250 rpm
Stroke47.2 mm
FuelPetrol
WheelsTubeless
ABS AvailabilitySingle Channel
Kerb Weight159 Kg

KTM Duke 125 CC price 325000 Tk

আশা করা যাচ্ছে আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে ১২৫ সিসির কেটিএম বাইক KTM Duke 125 CC সম্পর্কে সকল তথ্যগুলো বুঝতে পেরেছেন। এই বাইকটা নিতে ইচ্ছুক তারা দ্রুত ইস্ট টক আউট হওয়ার আগে থেকে আপনার নিকটস্থ শোরুম থেকে নিয়ে নিন।

আরো দেখুন: কেটিএম ২০০ সিসি বাইকের প্রাইস

Share This Article