Suzuki Gixxer SF রিভিউ, দাম ও ফিচারসমূহ ২০২৪

Jahid Hasan

মোটরসাইকেল জগতের আলোচনায় এখন উপস্থাপন করা হচ্ছে Suzuki Gixxer SF price in Bangladesh এবং আরো অন্যান্য বিষয়গুলো। এছাড়াও জানতে পারবে এই বাইকের অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো সম্পর্কে।

বাংলাদেশের যতগুলো ব্র্যান্ডের বাইক রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে সুজুকি। আবার এই বাইকে রয়েছে বিভিন্ন ধরনের মডেল। তবে আমাদের তরুণদের কাছে সবচেয়ে বেশি আকর্ষণীয় এবং পছন্দের বাইক হচ্ছে suzuki gixxer. তরুণ থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবার পছন্দ এই জিক্সার সিরিজের বাইকগুলো। এ বাইকগুলো অত্যন্ত আকর্ষণীয় হয়ে থাকে। বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বে এই ধরনের বাইকের প্রচুর চাহিদা রয়েছে। তবে সাম্প্রতিক সময়ে আপডেট একটি বাইক হাজির হয়েছে এই মডেলের। সেই মডেল হচ্ছে ‌SF. দেখতে যেমন আকর্ষণীয় ঠিক তেমনভাবে পারফরম্যান্সের দিক থেকেও অনেক ভাল বাইকটি। আজকের এই প্রতিবেদনে এখন এই বাইক সম্পর্কে পরিপূর্ণ সকল তথ্য এবং বিষয়গুলো তুলে ধরা হচ্ছে।

Suzuki Gixxer SF Specification

যেকোনো ধরনের পণ্য কিনতে হলে অবশ্যই ওই পণ্য সম্পর্কে ধারণা থাকতে হবে কেনার পূর্বে। আর যদি সেটি হয় বাইক তাহলে কথাই নেই। কেননা একটি বাইকের পারফরম্যান্স নির্ভর করে ওই বাইকের স্পেসিফিকেশন এবং প্রয়োজনীয় যন্ত্রপাতির ওপর। যেমন কিছু কিছু বিষয়ে অত্যন্ত খেয়াল করা জরুরী। তার মধ্যে অন্যতম হচ্ছে ইঞ্জিন শক্তি, ব্রেকিং সিস্টেম, টায়ার, লাইটিং ইত্যাদি। অর্থাৎ একটি বাইক কেনার পূর্বে অবশ্যই এই বিষয়গুলো দেখে নিতে হবে। কেননা একটি বাইকের মূল্য প্রায় এক লক্ষ টাকা থেকে শুরু করে ১০ লক্ষ টাকা পর্যন্ত। এত মূল্যের একটি পণ্যচিন্তা হলে অবশ্যই সব দিক বিবেচনা করে কিন্তু হবে। শুধুমাত্র ভালো পারফরমেন্সের জন্য নয় নিরাপত্তার জন্যও এ বিষয়টি অতি জরুরী।

আরোও দেখুন: Yamaha R15M রেসিং বাইক এখন বাংলাদেশে পাওয়া যাচ্ছে?

Suzuki Gixxer SF Price in Bangladesh 2024

Fuel SystemCarburetor
Torque 13.8 Nm@6000rpm
Starter System Electric & Kick Start
Rear 140/60R-17-Radial Tubeless
Front Disc/ABS
Battery Maintenance free 12V, 3Ah
Fuel Tank Capacity(l) 12
mileage 40 km

Suzuki Gixxer SF Price in Bangladesh

Suzuki Gixxer SF Price 3,60,000 Tk

এই প্রতিবেদনে আপনারা দেখলেন Suzuki Gixxer SF সম্পর্কে। এই ব্র্যান্ডের আরো অন্যান্য মোটরসাইকেল এর বিষয়গুলো জানতে হলে আমাদের মোটরসাইকেল ক্যাটাগরী দেখবেন। কেননা এখানে তুলে ধরা হচ্ছে সকল ধরনের মোটরসাইকেল এবং অন্যান্য গাড়ি সম্পর্কে তথ্যগুলো। অর্থাৎ একটি গাড়ি কিনতে হলে কি কি বিষয়ের প্রয়োজন এবং কোন কোন বিষয়ে লক্ষ্য রাখতে হবে সে বিষয় সম্পর্কে। আরো জানতে পারবেন কোন মডেলের বাইক ভালো এবং স্টাইলিশ সে বিষয় সম্পর্কেও আপডেট তথ্যগুলো।

আরোও দেখুন: Suzuki HSC R150 দাম 

Share This Article