ইয়ামাহা স্টাইলিশ Yamaha MT 15 V2 Price In Bangladesh

Jahid Hasan

আজকের এই প্রতিবেদনে আমরা তুলে ধরব ইয়ামাহা স্টাইলিশ একটি বাইক নিয়ে। এই বাইকের মডেল হচ্ছে Yamaha MT 15 V2. যারা এই বাইকটি কিনতে আগ্রহী তারা অবশ্যই কেনার পূর্বে এখান থেকে স্পেসিফিকেশন দেখে নেবেন এবং জেনে নেবেন তথ্যগুলো।

বাজারে বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল রয়েছে। এখানে প্রায় কয়েক শতাধিক মডেল থাকলেও বেশি জনপ্রিয়তার শীর্ষ রয়েছে ইয়ামাহা। সারা পৃথিবী জুড়ে এর জনপ্রিয়তা ক্রমশ বৃদ্ধি পেয়ে যাচ্ছে। চলুন এখন আমরা এই ব্র্যান্ডের নতুন একটি বাইক নিয়ে কথা বলি। যা বেশ কয়েক মাস আগে অফিসিয়ালভাবে রিলিজ হয়েছে এবং মার্কেটে ইতিমধ্যে পাওয়া যাচ্ছে। কারণ এই বাইকগুলো যত দ্রুত কিনবেন তত ভালো পারফরম্যান্স পাবেন। এই মডেলটি হচ্ছে এম টি ১৫ সিরিজের। এখানে বেশ কয়েকটি শিশির গাড়ি হয়ে যাচ্ছে। তার মধ্যে আজকে যেটি আলোচনা করছি সেটি অত্যন্ত ভালো পারফরমেন্স দিয়ে থাকে। আরেকটি মোটরসাইকেল কেনার পর্বে বেশ কিছু বিষয় বিবেচনা করে কিনতে হয়। সে বিষয়গুলোই এখন তুলে ধরা হবে যাতে করে ভাই কি না আপনি ভালো পারফরম্যান্স পেয়ে যান।

Yamaha MT 15 V2 Price In Bangladesh

এই মোটরসাইকেলটির দাম জানা পূর্বে আমরা অন্যান্য আরো বেশ কয়েকটি বিষয় দেখে নেব। এখানে ব্যবহার করা হয়েছে 125 সিসির ইঞ্জিন। মোটরসাইকেল কেনার পূর্বে যে সকল বিষয়গুলো দেখতে হয় তার মধ্যে অন্যতম একটি হচ্ছে সিসি। অর্থাৎ সিসি যত বেশি হবে তত ভালো পারফরম্যান্স পাওয়া সম্ভব। আরো আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এখানে রয়েছে ১৪ ন্যানো মিটারের একটি টর্ক।

এছাড়াও এখানে রয়েছে ডাবল ডিস্ক ব্রেকিং সিস্টেম। সেফলি ড্রাইভ করার জন্য এটি যথেষ্ট একটি বাইকের। আপনারা আরো পাচ্ছেন ৬০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ। আর বাইকটির ওজন হচ্ছে ১৪০ কেজি। যার সহজে একজন বাইকের নিয়ন্ত্রণে করতে পারবে এবং চালাতে পারবে ভালোভাবে। যদি কেউ এ বাইকটি কিনতে চান তাহলে অবশ্যই এর দাম সম্পর্কে জানতে হবে। বর্তমানে বাইকটি অর্থাৎ Yamaha MT 15 V2 Price in Bangladesh ২ লক্ষ টাকা। অর্থাৎ যাদের বাজেট এর মধ্যে রয়েছে তারা অবশ্যই এই বাইকটি নিতে পারেন।

Suzuki V-Strom 800DE Price

এরকম আরো অন্যান্য বাইক এবং মডেল গুলো দেখতে হলে অবশ্যই আমাদের মোটরসাইকেল ক্যাটাগরি দেখুন। এখানে দেওয়া রয়েছে বিভিন্ন ধরনের বাইকের ডিভিশন এবং দাম।

অন্যান্য প্রতিবেদন: Suzuki Gixxer Monotone

Share This Article