Hero Thriller 160R বাইক হাজির হয়েছে দুর্দান্ত ফিচার নিয়ে

Jahid Hasan

ডাবল ডিস্ক নিয়ে হাজির হয়েছে Hero Thriller 160R বাইক। রয়েছে দুর্দান্ত পারফরমেন্সের ১৬০ সিসি ইঞ্জিন। আমাদের এই প্রতিবেদনে এই বাইক সম্পর্কে সকল স্পেসিফিকেশনগুলো জানতে পারবেন।

আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের বাইক গুলো। যারা আরো অন্যান্য বাইকের মডেল গুলো দেখতে চান তারা অবশ্যই আমাদের মোটরসাইকেল ক্যাটাগরি দেখবেন অথবা এই আর্টিকেলের দেওয়া নিচের কনটেন্টে প্রবেশ করতে পারেন। তবে যাই হোক আমরা এখন হিরো ব্র্যান্ডের এই মডেলের মোটরসাইকেল সম্পর্কে সকল তথ্যগুলো জানার চেষ্টা করব। কি কারনে এত জনপ্রিয়তা অর্জন করেছে এবং এত সেল হচ্ছে সে বিষয় সম্পর্কেই এখন জেনে নেই আমরা।

Hero Thriller 160R বাইক হাজির হয়েছে দুর্দান্ত ফিচার নিয়ে

বর্তমান সময়ে যারা হিরো ব্র্যান্ডের মোটরসাইকেল কিনছেন তাদের মধ্যে বেশিরভাগ আগ্রহ দেখা দিয়েছে এই মোটরসাইকেলের প্রতি। মোটরসাইকেলটি দেখতে যেমন স্টাইলিশ এবং ইউনিক ডিজাইনের ঠিক তেমনভাবে পারফরম্যান্সের দিক থেকে বেশি। এমনটাই জানা যাচ্ছে বিভিন্ন ব্যবহারকারীদের থেকে। তবে আপনি যদি এই মোটরসাইকেল কিনেন অথবা যেকোনো ধরনের মোটরসাইকেল কিনেন তাহলে বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে আপনার জানতে হবে।

Hero Thriller দাম লাখ ২ লাখ টাকা

কারণ এই বিষয়গুলো যদি আপনার জানা না থাকে তাহলে আপনি বাইক কেনে নিজের মত করে পারফরম্যান্স পাবেন না। ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয় হচ্ছে সেটি হচ্ছে ইঞ্জিন। একটি মোটরসাইকেল কতটুকু পারফরম্যান্স করবে এবং কত দ্রুত গতিতে চলবে সেটি নির্ভর করে এই ইঞ্জিনের উপর। আর এই মোটরসাইকেলের ইঞ্জিন হচ্ছে ১৬০ সিসি। মাইলেজ এর ক্ষেত্রে আপনারা পাচ্ছেন প্রতি লিটার ফুয়েলে 40 কিলোমিটার। অন্যদিকে এতে রয়েছে ডাবল ডিস্ক এবিএস সিস্টেম। আপনাকে ব্রেকিং কোয়ালিটি হাই দিবে এবং নিরাপত্তার ক্ষেত্রে বেশ গুরুত্বপূর্ণ। Hero Thriller 160R বাইক দুর্দান্ত লোক নিয়ে হাজির হয়েছে পাশাপাশি এখানে আপনারা পাচ্ছেন ১৫ বিএইচপি পাওয়ার।

আরোও:১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার সময়সূচি ২০২৪

Share This Article