Samsung Galaxy S24 ultra পাওয়া যাবে এখন সকল মার্কেটে

Jahid Hasan

Samsung নিয়ে হাজির হয়েছে Samsung Galaxy S24 ultra. মোবাইলটিতে রয়েছে দুর্দান্ত সকল স্পেসিফিকেশন এবং ফিচারগুলো। আপনাকে দেখামাত্রই আকর্ষণ করে তুলবে।

বাংলাদেশ সহ আন্তর্জাতিক বিশ্বের জনপ্রিয় একটি ব্র্যান্ড হচ্ছে স্যামসাং। এর বিভিন্ন ধরনের পণ্য থাকলেও সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছে এন্ড্রয়েড মোবাইলের ক্ষেত্রে। প্রত্যেক বছর এরা বিভিন্ন মডেলের মোবাইল গুলো রিলিজ করে যা স্যামসাং ভক্তদের কাছে বেশ জনপ্রিয় হয়ে ওঠে সহজেই। বিশেষ করে এর S সিরিজের মোবাইল গুলো দুর্দান্ত হয়ে থাকে। samsung ব্যাটারি সিরিজের মোবাইল গুলো দাম তুলনামূলকভাবে বেশি হলেও পারফরমেন্স অত্যন্ত ইউনিক এবং দুর্দান্ত। ইতিমধ্যে মুক্তি পেয়েছে সম্প্রীতি সময়ে একটি মডেল যার নাম হচ্ছে Galaxy S24 ultra. আজকে আমরা এই মডেলটি সম্পর্কেই আলোচনা করব। কেমন পারফরম্যান্স করছে এই মোবাইলটি এবং কত দাম পড়বে কেনার ক্ষেত্রে।

Samsung Galaxy S24 ultra পাওয়া যাবে এখন সকল মার্কেটে

গত ১৭ জানুয়ারি অফিশিয়াল ভাবে রিলিজ পেয়েছে এই মডেলের মোবাইল। যেমন স্টাইলিশ এবং ইউনিক পারফরমেন্সও তেমন দুর্দান্ত পাওয়া যাবে। আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এখানে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। আর এই ক্যামেরা তে ৮কে ভিডিও ধারণ করা যাবে। এই দুর্দান্ত ক্যামেরা এবং জমিন পারফরমেন্সের কারণে এই ধরনের মোবাইল বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে। Samsung এর এই মোবাইলটি ব্যবহার করলে আপনার কোন ক্যামেরা ব্যবহার না করে সরাসরি মোবাইলে ক্যামেরা দিয়েই আপনি সকল স্টাইলিশ ছবিগুলো তুলতে পারবেন।

আর যদি হার্ডওয়ার পারফরমেন্সের কথা উল্লেখ করা হয় তাহলে এখানে আপনারা পাচ্ছেন Snapdragon 8G ( 4 nm ) হার্ডওয়ার পারফরম্যান্স এবং ১২gb ram। এছাড়াও এই মোবাইলটিতে রয়েছে দ্রুতগতি ইন্টারনেট সিস্টেম সহ চার্জিং কোয়ালিটি। এখানে রিভার্স চার্জিং সিস্টেম আছে তাও আবার ৪.৫ ওয়াটে। ৬.৮ ইঞ্চি সুপার কোয়ালিটি ডিসপ্লে পাচ্ছেন এই মোবাইলে।

যদি Samsung Galaxy S24 ultra এর সকল স্পেসিফিকেশন হিসাব করা হয় তাহলে সে ক্ষেত্রে অনেক হাই কোয়ালিটি ভাবে এগিয়ে রয়েছে এই মোবাইলটি। এখন সময় পর্যন্ত এই মোবাইলের দাম বলা যাচ্ছে না তবে ধারণা করা হচ্ছে এর মূল্য হবে আনুমানিক এক লক্ষ ২২ হাজার টাকার মত। অনেকগুলো মোবাইল সপে এই মোবাইলটি চলে এসেছে যারা এই মোবাইলটি দেখতে চান তারা অবশ্যই নিকটস্থ স্যামসাং শোরুমে ভিজিট করুন।

Share This Article