মাহিন্দ্রা থার Mahindra Thar Specification

Jahid Hasan

এই প্রতিবেদনে আজকে আমরা নতুন একটি গাড়ির মডেল সম্পর্কে জানব। আর এটি হচ্ছে মাহিন্দ্রা থার মডেল সম্পর্কে। চলুন তাহলে আমরা নিচে থেকে দেখে নেই Mahindra Thar Specification সম্পর্কে।

ভারতীয় এই মাহেন্দ্রা ব্র্যান্ড বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সারা পৃথিবী জুড়ে। বর্তমানে বাংলাদেশেও এই গাড়ির চাহিদা অনেক বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে মোটরসাইকেল এবং ট্রাক্টর এর চাহিদা সবচেয়ে বেশি এই দুটি দেশে। তবে সাম্প্রতিক সময়ে অন্যান্য দেশগুলোতেও ব্যাপক বৃদ্ধির হার পেয়েছে। যদিও এই ব্র্যান্ডের আরো অন্যান্য গাড়ি এবং মডেল রয়েছে। কিন্তু সাম্প্রতিক সময়ে নতুন একটি মডেল হাজির হয়েছে এই ব্র্যান্ড। এতে যুক্ত করা হয়েছে আধুনিক সকল ফিচার এবং অন্যান্য বিষয়গুলো। চলুন এখন আমরা এই প্রতিবেদন থেকে উক্ত গাড়ির মডেলের স্পেসিফিকেশন দাম সহ আরো গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখে নেই।

Mahindra Thar specification

যে কোন ব্র্যান্ডের এবং মূল্যের গাড়ি কেনার পূর্বে অবশ্যই ওই গাড়ির বেশ কিছু তথ্যগুলো জেনে নিতে হবে। যদি এই সকল বিষয় জানা না থাকে তাহলে গাড়ি কিনে ভালো পারফরম্যান্স পাবেন না। চলুন এখন আমরা এই গাড়ির স্পেসিফিকেশন সম্পর্কে জানি। এখানে ঐ সকল তথ্যগুলো তুলে ধরা হচ্ছে যেগুলো একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই জানা খুব জরুরী। সুতরাং গাড়ি কেনার পূর্বে অবশ্যই নিচে থেকে স্পেসিফিকেশন গুলো দেখুন এবং তারপর কিনে নিন।

Seating Capacity4Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery19.06 to 22.2 kmpl
Top Speed191 kmph
Engine1497 to 2184 cc

Mahindra Thar Price in Bangladesh 15,50,000 Taka

আপনারা যারা এই মডেলের গাড়িটি কিনতে আগ্রহী তারা অবশ্যই উপরের স্পেসিফিকেশন দেখে তারপর কিনুন। এছাড়া মাহিন্দ্রা ব্যান্ডের আরো অন্যান্য মডেলের গাড়ির স্পেসিফিকেশন ও তথ্যগুলো জানতে হলে আমাদের কার প্রাইস ক্যাটাগরি পড়ুন।

অন্যান্য প্রতিবেদন Hyundai i20 Specification

Share This Article