ল্যাম্বরগিনি, Lamborghini Huracan Evo Specification

Jahid Hasan

আজকে আমরা আরেকটা নতুন গাড়ি সম্পর্কে জানব। আর এই নতুন গাড়িটা হচ্ছে ল্যাম্বরগিনি Lamborghini Huracan Evo সম্পর্কে। স্পেসিফিকেশন দাম ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো জানতে পারবেন একজন পাঠক এখান থেকে।

যদি এই ব্র্যান্ডের নাম শোনা হয় তাহলেই প্রথমে যে আসে তা হলো ব্যয়বহুল এবং বিলাস। কারণ যারা বিলাসবহুল তারাই মাত্র এই গাড়িটি কিনতে পারে এবং যাদের টাকার পরিমাণ অনেক বেশি। এর এক একটি গাড়ির মূল্য প্রায় কয়েক কোটি টাকা পর্যন্ত হয়ে থাকে। আজকের যে মডেলের গাড়িটির কথা বলব তা মূল্য হচ্ছে দুই কোটি রুপির উপরে। আর বাংলাদেশে টাকার এর মূল্য আরো বেশি হবে। কেন এই গাড়িটির মূল্য এত বেশি সেই সম্পর্কেও আমরা জানবো এই প্রতিবেদনে বিস্তারিত তথ্য গুলো। এই গাড়ির দাম বৃদ্ধি হওয়ার অন্যতম কারণ হচ্ছে এখানে ব্যবহার করা হয়ে থাকে শক্তিশালী ইঞ্জিন। শুধু তাই নয় স্টাইলিশের দিক থেকে রয়েছে দুর্দান্ত এই সপ্তাহ গাড়িগুলো। সবচেয়ে বেশি ব্যবহার করে থাকে বিভিন্ন ধরনের সেলিব্রেটি তারকারা। আর বেশিরভাগ গাড়ি‌ যেগুলা মুভিটা দেখা যায় তার অধিকাংশই এই ব্র্যান্ড। তবে আজকে এখন আমরা জানবো এই মডেল সম্পর্কে বিভিন্ন তথ্য গুলো।

Lamborghini Huracan Evo Specification

আপনি যে ব্র্যান্ডের গাড়ি কিনতে আগ্রহী হন না কেন এরপর আপনাকে বেশ কিছু বিষয় নজর দিতে হবে। যদি এই সকল বিষয়গুলো না দেখেন তাহলে আপনি গাড়ি কিনে ভালো পারফরম্যান্স পাবেন না। প্রথমে দেখতে হবে এই গাড়ির মোট আসন সংখ্যা কত। ফ্যামিলি কার হোক আর বিজনেস কার হোক এই বিষয়টি অবশ্যই মাথায় রাখতে হবে। তারপর দেখতে হবে ইঞ্জিন ক্ষমতা। আপনার পারফরমেন্স অনুসারে চাহিদা ইঞ্জিন দিচ্ছে কিনা সে বিষয়টি বিবেচনা করে নিতে হবে। এছাড়াও দেখতে হবে চাহিদা অনুসারে অন্যান্য ফিচারগুলো।

Seating Capacity2 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery7.25 kmpl
Top Speed180 kmph
Engine5204 cc

Lamborghini Huracan Evo Price in Bangladesh 4,00,00,000 Taka.

তাদের বাজেট এই টাকার মধ্যে তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। কারণ এই মডেলের দেওয়া হয়েছে সকল আপডেট টেকনোলজি এবং ফিচারগুলো। আরো যুক্ত করা হয়েছে এআই অর্থাৎ আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তি সিস্টেম। যার মাধ্যমে অটোমেটিক ভাবে গাড়ি চালাতে পারবে এবং অন্যান্য সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবে একজন রাইডার।

এই গাড়ি ছাড়াও আরো অন্যান্য মডেলের গাড়ির স্পেসিফিকেশন, দাম এবং রিভিউ দেখতে হলে আমাদের Car Price দেখুন। এখানে তুলে ধরা হয়ে থাকে সকল গাড়ির আপডেট মডেল ও অন্যান্য তথ্য।

অন্যান্য প্রতিবেদন:  রকেট ব্যালেন্স চেক করার নিয়ম

Share This Article