অডি কিউ থ্রি, Audi Q3 Sportback Specification

Jahid Hasan

আজকে আমরা আরেকটি গাড়ি সম্পর্কে আলোচনা করব। আর Audi Q3 Sportback Specification সম্পর্কে জানব। কারণ সাম্প্রতিক সময়ে এই গাড়িটির ব্যাপক চাহিদা বৃদ্ধি পেয়েছে এবং অনেকে কেনার জন্য আগ্রহ হয়েছে। চলুন দেখে নেই অডি কিউ থ্রি স্পোর্টস ব্যাক।

যারা দ্রুত গতিতে গাড়ি চালাতে আগ্রহী তাদের মধ্যে অনেকেরই পছন্দ এই ব্র্যান্ডের গাড়ি। সাম্প্রতিক সময়ে এর বিভিন্ন মডেল গুলো বেশ জনপ্রিতা অর্জন করেছে। কিন্তু যারা রেসিং কারগুলো কিনতে চাচ্ছেন তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। যদিও এটি পরিপূর্ণ একটি রেসিং গাড়ি নয় তবে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে এই গাড়িটি আপনার জন্য ব্যাপক প্রভাব ফেলবে। অর্থাৎ যারা এক কোটি বাজেটের মধ্যে গাড়ি খুজতেছেন স্পোর্টস টাইপের তারা অবশ্যই এটি নিতে পারেন। চলুন এখন আমরা বেঁচে থেকে এই গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখে নেই।

Audi Q3 Sportback Specification

এই গাড়িটি দেখতে যেমন অনেক স্টাইলিশ এবং আকর্ষণের ঠিক তেমনভাবে পারফরম্যান্সের দিক থেকে অনেক ভালো। কিন্তু গাড়ি কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয়ে গুরুত্ব সহকারে দেখতে হয়। আর এই সকল বিষয়গুলো যদি সঠিকভাবে দেখানো হয় তাহলে গাড়ি কিনে ভালো পারফরম্যান্স পাবেন না। চলুন এই গাড়ির মধ্যে কি কি ফিচখর দেওয়া হচ্ছে সে বিষয়গুলো দেখে নেই।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery24.39 to 33.85 kmpl
Top Speed220 kmph
Engine1984 cc

আপনারা এই প্রতিবেদনে দেখলেন এই গাড়িটির স্পেসিফিকেশন সম্পর্কে। মূলত এই গাড়িতে দেওয়া হয়েছে আধুনিক সকল প্রযুক্তি সম্পূর্ণ সকল টেকনোলজি এবং ফিচার।

Audi Q3 Sportback Price in BD 62,000,00 Tk

এই ব্র্যান্ডের আরো অন্যান্য মডেলের গাড়ির দাম ওয়েস্ট বেঙ্গল দেখতে হলে আমাদের সাথে থাকুন। কারণ এখানে তুলে ধরা হয়ে থাকে বিভিন্ন ধরনের গাড়ির মডেল ও দাম।

অন্যান্য প্রতিবেদন: Hyundai Creta specification

Share This Article