মাহিন্দ্রা নতুন মডেল, Mahindra Scorpio N Specification

Jahid Hasan

আজকে আমরা মাহিন্দ্রা নতুন মডেল Mahindra Scorpio N Specification সম্পর্কে জানব। মূলত এই গাড়িটির দাম এবং অন্যান্য তথ্য গুলো জেনে নিব এখান থেকে। যাতে করে আপনারা এ বিষয়ে পরিপূর্ণ ধারণা পেয়ে যান।

ভারতীয়রা অন্যতম গাড়ি ম্যানুফ্যাকচারিং কোম্পানি হচ্ছে এই মাহিন্দ্রা। ট্রাক্টর থেকে শুরু করে মোটরসাইকেল এবং বিভিন্ন ধরনের গাড়ি পাওয়া যায়। তবে সাম্প্রতিক সময়ে ব্যক্তিগত গাড়ি এবং ব্যবসা গাড়ি গুলো বেশি জনপ্রিয়তা পেয়েছে ভারত ও বাংলাদেশে। শুধু বাংলাদেশ আর নয় এখন জনপ্রিয়তা অর্জন করেছে বিশ্বের বিভিন্ন দেশগুলোতে। আমাদের ওয়েবসাইটে এই গাড়ির অন্যান্য মডেল সম্পর্কে আলোচনা করা হয়েছে। তবে আজকে আমরা এই মডেলের স্পেসিফিকেশন অনলাইনে তথ্য গুলো দেখে নিবো নিচে।

Mahindra Scorpio N Specification

একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই সে গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্য দেখে তারপর প্রয়োজন। কেননা যদি সকল ফিচারগুলো দেখে শুনে না কেনা হয় তাহলে সে ক্ষেত্রে পর্যাপ্ত পরিমাণ পারফরম্যান্স পাবে না তারা। চলুন নিচে থেকে আমরা এই গাড়িটির পারফরম্যান্স এবং অন্যান্য বিষয়গুলো দেখে নেই। অর্থাৎ একটি গাড়ি কেনার পর যে বিষয়গুলো জানা দরকার সবগুলোই তুলে ধরা হচ্ছে নিচে।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & Diesel
Mileage / Battery18.06 to 21.2 kmpl
Top Speed191 kmph
Engine1997 cc & 2184 c

আপনারা এখানে দেখলেন Mahindra Scorpio N সম্পর্কে সকল তথ্যগুলো। এরকম আরো অন্যান্য গাড়ির মডেল গুলো দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়ুন বেশি করে।

Mahindra Scorpio N‌ Price in Bangladesh 16,50,000 Taka

অন্যান্য প্রতিবেদন:  Audi Q3 Sportback Specification

Share This Article