ভলভো ইলেকট্রিক গাড়ি Volvo XC40 Recharge‌ Specification

Jahid Hasan

আজকে আমরা হাজির হয়েছি ভলভো ইলেকট্রিক গাড়ি নিয়ে। আর এই গাড়িটির মডেল হচ্ছে Volvo XC40 Recharge. এই গাড়ির স্পেসিফিকেশন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে পারবো এই প্রতিবেদন থেকে সরাসরি।

ইতিপূর্বে আমাদের ওয়েবসাইটে এই ব্র্যান্ডের বিভিন্ন স্পেসিফিকেশন নিয়ে আলোচনা করা হয়েছে। সেগুলো ছিল পেট্রোল এবং ডিজেল চালিত গাড়িগুলো। তবে আজকে আমরা জানবো এই ইলেকট্রিক চালিত গাড়ি সম্পর্কে। কারণ আপনারা পাচ্ছেন এই গাড়ির মাধ্যমে পরিবেশবান্ধব একটি ইলেকট্রিক কার। সাম্প্রতিক সময়ে ইলেকট্রিক গাড়ির চাহিদা অনেক বৃদ্ধি পেয়েছে বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বে। তাদের সাথে তাল মিলিয়ে এই ব্র্যান্ড নতুন একটি গাড়ি নিয়ে হাজির হয়েছে। আর এই গাড়ি ম্যানুয়াল সকল গাড়ির মতোই চালবে এবং এতে যুক্ত করা হয়ে থাকে আধুনিক সকল প্রযুক্তি সিস্টেমগুলো। কি কি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং কি কি ফিচার দেওয়া হয়েছে তা জানার জন্য আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন।

Volvo XC40 Recharge‌ Specification

একটি গাড়ি কেনার পূর্বে যে বিষয়গুলো জানা দরকার সবগুলো বিষয়ে এখন তুলে ধরা হচ্ছে। বিশেষ করে ইলেকট্রিক গাড়িগুলো কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয়ের উপর প্রচুর নজর দিতে হয়। কোন কোন বিষয়ের উপর নজর দিতে হয় তা সবগুলো এখন তুলে ধরা হচ্ছে এখানে। আসুন তাহলে দেখে নেই কি কি পারফরম্যান্স রয়েছে এই গাড়িতে এবং ইঞ্জিনে কি কি দেওয়া হচ্ছে সে বিষয়টি।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypeElectric
Mileage / Battery35 kmpl
Top Speed180 kmph
Engine1997 cc

Volvo XC40 Recharge Price in Bangladesh 60 core Tk.

যাদের বাজেট এই টাকার মধ্যে তারা অবশ্যই এই গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে তারপর কিনে দিতে পারেন। এই ব্র্যান্ডের আরো অন্যান্য মডেলের গাড়ির স্পেসিফিকেশন ও গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো তুলে ধরা হয়েছে। এ সকল বিষয় এবং গাড়িগুলোর প্রায় সম্পর্কে জানতে হলে আমাদের Car price ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: Kia Sonet Specification

Share This Article