অডি কিউ৩ Audi Q3 Specification

Jahid Hasan

আজকে আমরা এই প্রতিবেদনে দেখব অডি কিউ৩ গাড়ি সম্পর্কে। অর্থাৎ এর সকল ক্রেতারা Audi Q3 Specification দেখতে আগ্রহী। তারা অবশ্যই এখান থেকে সরাসরি দেখে নেবেন।

গাড়ির জগতে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে অডি। এই গাড়ি জনপ্রিয়তা রয়েছে সবচেয়ে বেশি বাংলাদেশ এবং বিশ্বের বিভিন্ন দেশগুলোতে। বিশেষ করে যারা বিলাসবহুল এবং সেফটি কার খুঁজেন তারা অবশ্যই এই ব্র্যান্ডের গুলো নিয়ে থাকেন। কারণ এতে যে ধরনের টেকনোলজি ব্যবহার করা হয় সকলই আধুনিক টেকনোলজি সিস্টেম। যাদের বাজেট প্রায় কোটি টাকার কাছাকাছি অথবা এর আশেপাশে তারাই এই গাড়িগুলো কিনে থাকে। যদিও এই ব্র্যান্ডের বিভিন্ন ধরনের মডার রয়েছে তবে সাম্প্রতিক সময়ে আরেকটা নতুন মডেল হাজির হয়েছে। অর্থাৎ যারা এই ব্র্যান্ডের আপডেট ২০২৪ সালের গাড়িগুলো খুজতেছেন তারা অবশ্যই এটি দেখতে পারেন। চলুন এই গাড়িটির মডেল ও অন্যান্য তথ্যগুলো দেখে নেই।

Audi Q3 Specification

একটি গাড়ি কেনার পূর্বে যে বিষয়গুলো বিবেচনা করতে হয় তা হচ্ছে গাড়ির ইঞ্জিন, আসন সংখ্যা এবং অন্যান্য সিস্টেমগুলো। যদি এ বিষয়গুলো ভালোভাবে খেয়াল না করা হয় তাহলে গাড়ি কিনে ভালো পারফরম্যান্স পাবে না একজন ক্রেতা। কি কি বিষয়গুলো খেয়াল রেখে একজন ক্রেতাকে গাড়ি কিনতে হয় সেই সকল বিষয়ের তথ্যগুলোও নিচে দেওয়া হল।

Seating Capacity5 Seater
TransmissionManual – 5 Gears
Fuel TypePetrol
Mileage / Battery35 kmpl
Top Spedd222 kmph
Engine1984 cc

Audi Q3 Price in Bangladesh 60,00,000 Tk.

আপনারা দেখবেন একটা গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয় খেয়াল রাখতে হয় সে সকল তথ্য নিয়ে। এছাড়াও আরো অন্যান্য ব্র্যান্ডের গাড়ির স্পেসিফিকেশন এবং মডেল গুলো দেখতে হলে আমাদের ওয়েবসাইটের গাড়ির খবর ক্যাটাগরি করণ নিয়মিত।

অন্যান্য প্রতিবেদন- Audi A4 Specification

Share This Article