Toyota Axio Price in BD পাওয়া যাচ্ছে মাত্র ২০ লক্ষ টাকায়

Jahid Hasan

মাত্র ২০ লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশে Toyota Axio. যারা এই গাড়িটি কিনতে ইচ্ছুক তারা অবশ্যই কেনার পূর্বে এর বিস্তারিত সকল তথ্য এবং স্পেসিফিকেশন দেখে নেবেন। কেনার পূর্বে অবশ্যই এ বিষয়গুলো মাথায় রেখে তবেই কিনতে হবে।

যাদের ২০ লক্ষ টাকার মধ্যে গাড়ি কেনার বাজেট তারা এই ব্র্যান্ডের এই মডেলের গাড়িটি দেখতে পারেন। কারণ এই মডেলের গাড়িতে দেওয়া হচ্ছে দুর্দান্ত সকল ফিচার এবং আধুনিক টেকনোলজি। আমাদের দেশের অনেকেই যখন একটি গাড়ি কিনতে চায় তখন তাদের যে সমস্যাটি সৃষ্টি হয় সেটি হচ্ছে নির্দিষ্ট বাজেটের মধ্যে কোন মডেল এবং কোন ব্র্যান্ডের গাড়ি ভালো হবে সে বিষয়টি নির্বাচন। তবে আপনার বাজার যদি ২০ লক্ষ টাকার মধ্যে হয়ে থাকে তাহলে নিচের গাড়িটি দেখতে পারেন।

Toyota Axio Price in BD

গাড়িটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭ লক্ষ টাকা থেকে ২০ লক্ষ টাকা পর্যন্ত। তবে এই মূল্য এর সাথে আলাদা ভ্যাট অথবা অন্যান্য বিষয়গুলো সংযোজিত অথবা বিয়োজিত হতে পারে।

এই গাড়ির ইঞ্জিনে ব্যবহার করা হয়েছে ১০৯ হর্সপাওয়ারের মোটর দেওয়া হয়েছে 141 নেনোমিটারের টর্ক। এখানে সর্বোচ্চ ১৮০ কিলোমিটার গতিতে একজন ব্যবহারকারী গাড়ি চালাতে পারবেন। এছাড়া এখানে রয়েছে মোট চারটি সিলিন্ডার। এটি সম্পূর্ণ ফুলের চলাচল করে আর ফুয়েল ক্যাপাসিটি হচ্ছে ৪২ লিটার পর্যন্ত ব্যাংকে ধারণ ক্ষমতা। তবে মাইলেজ এর ক্ষেত্রে বেশ পিছিয়ে রয়েছে এই গাড়িটি। এর মাইলেজ ১৪ কিলোমিটার এবং হাইওয়েতে এর মাইলেজ হচ্ছে ২০ কিলোমিটার পর্যন্ত। এছাড়াও সেফটির জন্য ব্যবহার করা হয়েছে চাইল্ড লক সিস্টেম। গাড়িটির ওজন হচ্ছে প্রায় ১১০০ কেজি।

সম্পূর্ণ পেট্রোল চালিত এই গাড়িটির রয়েছে অটো ট্রান্সমিশন সিস্টেম। আধুনিক গাড়ি কিনতে চান মাত্র ২০ লক্ষ টাকার মধ্যে তারা এটি দেখতে পারেন এক নজরে। Toyota Axio Price আরো অনলাইনে মডেলের গাড়িগুলো দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরো পড়ুন: Toyota Car Price

Share This Article