Tata Safari Price In Bangladesh

Jahid Hasan

আজকে আমরা নতুন আরেকটি গাড়ির মডেল দিয়ে হাজির হয়েছি। সেই মডেলটি হচ্ছে Tata Safari. এই গাড়িটি কিনতে আগ্রহী তারা অবশ্যই নিচে থেকে পুরোপুরি স্পেসিফিকেশন দেখে নিন।

বর্তমানে টাকা ব্র্যান্ডের বিভিন্ন গাড়িগুলো সারা ফেলে দিয়েছে বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশগুলোতে। প্রচন্ড পরিমাণে চাহিদা বেড়েছে এ সকল গাড়ির। সাম্প্রতিক সময়ে নতুন একটি মডেল হাজির হয়েছে যেটি কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। এজন্য আজকে আমরা এই গাড়ির যাবতীয় খুঁটিনাটি সকল বিষয়গুলো নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে। যাতে করে গাড়ি কেনার পূর্বে সকল বিষয়গুলো দেখে শুনে বুঝে তারপরে নিতে পারেন। কেননা একটি গাড়ি কিনতে হলে মিনিমাম 5 লক্ষ টাকা থেকে কয়েক কোটি টাকা পর্যন্ত খরচ করতে হয় একজন ক্রেতাকে। সুতরাং কেনার পূর্বে অবশ্যই দেখে নিতে হবে তারা কোয়ালিটি এবং অন্যান্য বিষয়গুলো। যাতে করে গাড়ি কিনে তার প্রয়োজন অনুসারে পারফরমেন্স পায়। এই গাড়ির স্পেসিফিকেশন দেখে নেই।

Tata Safari Price In Bangladesh 20,00,000 Tk.

এত মূল্যের এই গাড়িটি কিংরার পূর্বে অবশ্যই আপনাদেরকে যে বিষয়টি লক্ষ্য রাখতে হবে সেটি হচ্ছে ইঞ্জিন ক্ষমতা। এছাড়াও দেখতে হবে এর মধ্যে কয়টি আসন সংখ্যা রয়েছে এবং কোন ফুয়েলে চলাচল করছে সে বিষয়টি। এছাড়াও দেখতে হবে কত স্পিডে যাচ্ছে এবং মাইলেজ কত দিচ্ছে। যদি মাইলেজ সঠিক পরিমাণে না দেয় তাহলে আপনার ফুয়েল খরচ অনেক বেশি হবে। যার কারণে আপনার গাড়ি চালিয়ে সাশ্রয়ী হবে না।

Seating Capacity5 Seater
TransmissionAutomatic
Fuel TypeDiesel
Mileage / Battery14.5 to 16.3 kmpl
Safety5 Star
Engine1956 cc

প্রতিবেদনে আপনারা দেখলেন Tata Safari গাড়ির মডেল সম্পর্কে। এরকম আরো অন্যান্য মডেলের গাড়ি দাম এরকম গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো জানতে হলে আমাদের কার প্রাইস দেখুন।।

অন্যান্য প্রতিবেদন: Tata Altroz Car Price

Share This Article